আপডেট ২৭ মিনিট ৫৬ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ২৫ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১২ রবিউস-সানি, ১৪৪১

বিনোদন দর্শক আগ্রহের কেন্দ্রবিন্দুতে নিশো-তিশা

দর্শক আগ্রহের কেন্দ্রবিন্দুতে নিশো-তিশা

নিরাপদ নিউজ: নতুন করে আলোচনার মুখে টিভি পর্দার জনপ্রিয় জুটি আফরান নিশো ও তানজিন তিশা। ইতিমধ্যে অসংখ্য নাটকে জুটি বেঁধে অভিনয় করছেন তারা। বেশ কিছু নাটকে তাদের অশ্লীল সংলাপ ও অশ্লীল দৃশ্যে সমালোচনার মুখে পড়েছিলেন এই জুটি। এবার তারা আলোচনায় রয়েছেন ‘অনলি মি’ নাটকের জন্য। এ নাটকে প্রেমিক প্রেমিকা চরিত্রে দেখা গিয়েছে তাদেরকে। সেখানে একটি দৃশ্যে নামাজ পড়তে দেখা যাচ্ছে নিশোকে। অনেকেই প্রশংসা করেছেন দৃশ্যটির। অনেকে নানারকম মন্তব্য ছুঁড়ছেন।
একজন দর্শক মন্তব্যের ঘরে লিখেছেন, স্বাভাবিকভাবে বাংলা নাটকে নামাজের দৃশ্য দেখা যায়না তো এখন দেখে ভালো লাগছে। অন্য আরেকজন লিখেছেন, ভাই এই নাটকে নামাজকে সম্মান করা হয়েছে। মাশাল্লাহ। কাজল আরেফিন অমি অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা নাটক পরিবেশন করার জন্য।
মোশনরক এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত নাটকটি রচনা ও পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি। এতে নিশো- তিশা ছাড়াও অভিনয় করেছেন জিয়াউল হক পলাশসহ আরও অনেকে। নাটকটি গত ৬ নভেম্বর ধ্রুব টিভি ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়। ইউটিউবে প্রকাশের পরপরই নিশো-তিশার অনবদ্য অভিনয়, ভিন্ন গল্প আর নির্মাণ শৈলীর কারণে দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে আসে এটি। এই কয়দিনেই ২৫ লাখেরও বেশিবার দেখা হয়েছে নাটকটি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)