ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ফেব্রুয়ারী ৯, ২০২০

ঢাকা রবিবার, ১১ ফাল্গুন, ১৪২৬ , বসন্তকাল, ২৮ জমাদিউস-সানি, ১৪৪১

অপরাধ, খুলনা দামুড়হুদায় দুই রোহিঙ্গা যুবতীসহ চারজন আটক

দামুড়হুদায় দুই রোহিঙ্গা যুবতীসহ চারজন আটক

হাবিবুর রহমান,নিরাপদ নিউজ: চুয়াডাঙ্গার দামুড়হুদায় ভারতে পাচারের সময় দুই রোহিঙ্গা যুবতী ও দালাল সন্দেহে দুই জনকে আটক করেছে দামুড়হুদা মডেল থানা পুলিশ। শনিবার দুপুরে উপজেলার ডুগডুগির বাজার থেকে তাদের আটক করা হয়। আটক জুবাইরা খাতুন (২০) কুতুপালং ৬ নং ক্যাম্পের মাঝি (ক্যাম্পের প্রধান) আমির হোসেনের মেয়ে ও আনোয়ারা খাতুন (১৮) বালুখালি ২৬ নং ক্যাম্পের ইসমাইল হোসেনের মেয়ে। এছাড়া জাকির হোসেন (৪২) বরিশাল জেলার বাগদা গ্রামের ফজর আলীর ছেলে ও নাফিজ সাদিক (২৫) নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ গ্রামের ফজলুল হকের ছেলে। তাদের দামুড়হুদা মডেল থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পুলিশ জানায়, স্থানীয়রা দামুড়হুদার ডুগডুগি বাজারে অপিরিচিত দুইজন যুবতীকে দেখে তাদের কথা বার্তায় সন্দেহ হয়। তাদের সাথে কথা বললে কথা বুঝতে না পেরে ধারনা করে তারা রোহিঙ্গা। এসময় তার দামুড়হুদা মডেল থানা পুলিশকে খবর দিলে থানা পুলিশ তাদেরকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে তাদের জিজ্ঞাসাবাদে তারা রোহিঙ্গা বলে শ্বীকার করেন।

তবে তারা কেন এ এলাকায় এসেছে তা বলছে না। এসময় তাদের সাথে থাকা জাকির হোসেন ও নাফিজ সাদিক আটক করা হয়।ধারনা করা হচ্ছে, দামুড়হুদার যে কোন সীমান্ত দিয়ে অবৈধভাবে ওই দুই যুবতীকে ভারতে পাচার করা হতো।জাকির হোসেন ও নাফিজ সাদিক বলেন, তারা চিকিৎসার জন্য ভারতে যাওয়ার জন্য দর্শনা চেকপোস্টে যাচ্ছিলেন দুই যুবতীর সাথে তাদের কোন সংশ্লিষ্টতা নেয়। দামুড়হুদা মডেল থানার ওসি (তদন্ত) জাহাঙ্গীর কবির জানান, জাকির হোসেন ও নাফিজ সাদিক চিকিৎসার জন্য ভারতে যাচ্ছিল বলছে তাদের কাছে পাসর্পোট ভিসা রয়েছে। তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)