ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৩ মিনিট ১৭ সেকেন্ড

ঢাকা শনিবার, ১২ মাঘ, ১৪২৬ , শীতকাল, ২৯ জমাদিউল-আউয়াল, ১৪৪১

অপরাধ, ঢাকা দেড় মাসের শিশুর বুকে ছুরিকাঘাত!

দেড় মাসের শিশুর বুকে ছুরিকাঘাত!

নিরাপদনিউজ:  ময়মনসিংহের গফরগাঁওয়ে দেড়মাস বয়সী এক শিশুকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। বুধবার সকাল সাড়ে এগারোটার দিকে উপজেলার দীঘা গ্রামে এ ঘটনা ঘটে। এই শিশুর নাম তাইয়্যেবা, তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গত শনিবার সন্ধ্যার দিকে একই বাড়িতে তাইয়্যেবার চাচী নিলুফা আক্তারকে (৩৫) গলা কেটে হত্যা চেষ্টা চালায় অজ্ঞাত পরিচয় দুবৃর্ত্ত। এ ঘটনায় গফরগাঁও থানায় দায়ের করা মামলায় বাদী শিশু তাইয়্যেবার পিতা মেজবাহ উদ্দিন ধনু। তবে কি কারণে শিশু তাইয়্যেবাকে হত্যার চেষ্টা করা হয়েছে, সে বিষয়ে কেউ নিশ্চিত করে কিছু বলতে পারেনি।

থানা পুলিশ বলছে পূর্ব শক্রতার জেরে এ ঘটনা ঘটতে পারে। শিশুর মা সুমি আক্তার (৩২) বলেন, ‌‘বুধবার সকালে আমার দেড়মাস বয়সী শিশু সন্তানকে ঘুম পাড়িয়ে ঘরের বাইরে কাজ করতে যাই। ঘরে আর কেউ ছিল না। আমার শিশু সন্তান চিৎকার শুরু করলে আমি ও আমার শাশুড়ি রেজিনা খাতুন তাইয়্যেবার গলার নীচে বুকের কাছে ধারালো জিনিসের দুইটি আঘাত দেখতে পাই এবং এবং শরীর থেকে রক্ত বের হতে দেখে তাকে রক্তাক্ত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। তাইয়্যেবা বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।’

শিশুর পিতা মেজবাহ উদ্দিন ধনু জানান, ‘তাদের বাড়িতে কি কারণে এ ধরণের পরপর দুইটি ঘটনা ঘটেছে। তা তাদের জানা নেই। তার শিশু সন্তানকে আঘাত করে কাউকে পালাতে বা আঘাত করতেও দেখেনি বাড়ির কেউ।’ গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ খান বলেন পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটতে পারে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)