ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৪ মিনিট ৫১ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ২১ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ৮ রবিউস-সানি, ১৪৪১

খুলনা দৌলতপুরে ১১ হাজার ভোল্টের বিদ্যুতের তার ছিড়ে পড়ায় এলাকাবাসী আতংকে

দৌলতপুরে ১১ হাজার ভোল্টের বিদ্যুতের তার ছিড়ে পড়ায় এলাকাবাসী আতংকে

দৌলতপুর,(কুষ্টিয়া)প্রতিনিধি,নিরাপদ নিউজ: বিদ্যুৎ বিভ্রাট জেলা শহরগুলোতে একটু কম । বর্তমানে গ্রামাঞ্চলেও শহরে মত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ পেলেও দৌলতপুরে যখন তখন বিদ্যুতের এগার হাজার ভোল্টের তার ছিড়ে বিদ্যুৎ বিভ্রাট দেখা দিচ্ছে।

কুষ্টয়ার দৌলতপুর উপজেলার ফিলিপ নগর ইউনিয়নের সকল গ্রামেই প্রতিনিয়ত ঘটছে এমন ভুতুড়ে ঘটনা ফলে এলাকাবাসী আতংকের মধ্যে দিন কাটাচ্ছে।

জানাগেছে গত ২১জুন ফিলিপ নগর ইউনিয়নের বাহির মাদী এলাকার শিক্ষক আরজীনা সুলতানা এর বাড়ীর সামনে সকাল সাড়ে ১০টার সময় হঠাৎ বিদ্যুতের ১১ হাজার ভোল্টের তার ছিড়ে আগুন জ্বলতে থাকলে পথচারীরা আতংকে দৌড়ে পলিয়ে যায়।

এই সমস্যার কোনো প্রতিকার লক্ষ করা যাচ্ছে না। সাধারণত বৃষ্টি মওসুমে বিদ্যুৎ বিভ্রাট দেখা যায়। তবে গ্রামাঞ্চলে কথিত আছে মেঘ দেখে বিদ্যুৎ পালায় এই কথাটার অবসান হলেও বর্তমানে ঝড় নেই, বৃষ্টি নেই তবুও নিয়মিত চলে বিদ্যুতের তার ছিড়ার খেলা। কোনো কারণ ছাড়াই কেন এই বারবার বিদ্যুৎ বিভ্রাট?

এ বিষয়ে কুষ্টিয়া পল্লীবিদ্যুৎ সমিতির দৌলতপুর পরিচালক মোঃ হাসিনুর রহমান বার বার দৌলতপুর পল্লীবিদ্যুৎ অফিসকে অবগত করলেও এখন পর্যন্ত কোন ব্যাবস্থা নেয়া হয়নি।

বিদ্যুৎ বিভাগ এবং সরকারের কর্তা ব্যক্তিদের পক্ষ থেকে বলা হচ্ছে, দেশে বিদ্যুতের কোনো ঘাটতি নেই কিন্তু সঞ্চালনার ক্ষেত্রে লোকবলের অভাব রয়েছে।

ঘন ঘন হাই ভোল্টেজ এর তার ছিড়ার কারন জানতে চাইলে দৌলতপুর পল্লী বিদ্যুতের ডি.জি.এম বলেন ফিলিপ নগর ইউনিয়নের বিদ্যুতের তার গুলো অনেক পুরাতন হওয়ায় মাঝে মধ্যে ছিড়ে পড়ছে। বিষয়টি আমরা উপরে জানাব এবং অচিরেই এর সমাধান করতে সক্ষম হব।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)