ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১৩ মিনিট ৫১ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ২১ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ৮ রবিউস-সানি, ১৪৪১

বহির্বিশ্ব ধর্ষণ কেমন করে হয়? তৃতীয় শ্রেণির ক্লাসে তা দেখানো হলো!

ধর্ষণ কেমন করে হয়? তৃতীয় শ্রেণির ক্লাসে তা দেখানো হলো!

নিরাপদ নিউজ: ধর্ষণ কেমন করে হয়? সেটি দেখানো হলো তৃতীয় শ্রেণির ক্লাসে। একটি সরকারি প্রাথমিক স্কুলে ক্লাসের মধ্যেই ধর্ষণের অভিনয় করা হল। এ ঘটনায় বেশ আলোচনার ও সমালোচনার জন্ম দিয়েছে। এর সঙ্গে সম্পৃক্ত দুই শিক্ষককে  মারধরও করেছে গ্রামবাসীরা।

শুক্রবার ভারতের অন্ধ্রপ্রদেশের পশ্চিম গোদাবরী জেলায় এই ঘটনা ঘটেছে বলে ইন্ডিয়া টাইমস এর খবরে বলা হয়েছে। এই বিষয়ে ওই এলাকায় চাঞ্চল্য ছড়ালেও কারোর বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করা হয়নি।

খবরে বলা হয়, অন্ধ্রপ্রদেশের একটি সরকারি প্রাথমিক স্কুলে তৃতীয় শ্রেণির দুই ছাত্র ও এক ছাত্রীকে নিয়ে দুই শিক্ষক ধর্ষণের ডেমো দেখান বলে অভিযোগ। এই বিষয়ে রিপোর্ট পেয়েছেন বলে জানিয়েছেন জেলা শিক্ষা দফতর কর্মকর্তারা। পুরো বিষয়টা তারা তদন্ত করে দেখছেন। এই ঘটনার ফলে অভিযুক্ত দুই শিক্ষককে গ্রামবাসীরা মারধর করেন বলে জানা গিয়েছে।

জেলা শিক্ষা দফতরের কর্মকর্তা সিভি রেনুকা জানান, স্কুলে গিয়ে পুরো বিষয়টি তদন্ত করে দেখা হবে। তবে তাকে যে রিপোর্ট দেয়া হয়েছে, তাতে এই ধরনের কোনও ঘটনা ঘটেনি বলে দাবি করা হয়েছে। তৃতীয় শ্রেণির তিন শিক্ষার্থী নিজেদের মধ্যে মারামারি করেছে বলে ও রিপোর্টে বলা হয়।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)