ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট মার্চ ২৩, ২০১৭

ঢাকা শুক্রবার, ২৮ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৫ রবিউস-সানি, ১৪৪১

রাজশাহী, লিড নিউজ নওগাঁর পত্নীতলায় মােবাইল ব্যবসায়ীক কুপিয়ে হত্যা

নওগাঁর পত্নীতলায় মােবাইল ব্যবসায়ীক কুপিয়ে হত্যা

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলা সদরের নজিপুর বাসস্ট্যান্ডে এ হত্যাকাণ্ড ঘটে।

২৩ মার্চ ২০১৭, নিরাপদ নিউজ : নওগাঁর পত্নীতলা সদরের নজিপুর বাসস্ট্যান্ড এলাকার আমিনুল ইসলাম (৩৫) নামে এক মােবাইল ব্যবসায়ীকে দুর্বৃত্তরা ধারালাে অস্ত্র দিয়ে কুপিয় হত্যা করেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলা সদরের নজিপুর বাসস্ট্যান্ডে এ হত্যাকাণ্ড ঘটে।

পুলিশ সংবাদ পেয়ে রাতেই নিহতের মৃতদেহ উদ্ধার করেছে। আমিনুল জেলার ধামইরহাট উপজেলার রাঙ্গামাটি এলাকার চক-ভবানীপুর গ্রামের সামছুল হক নিদুর ছেলে। তিনি দীর্ঘদিন থেকে নজিপুর বাজার এলাকায় বসবাস করে মোবাইল ফোনের ব্যবসা করছিলেন।

জানা গেছে, নজিপুর বাসস্ট্যান্ডে জলযােগ হােটলের পাশে জুলেখা সুপার মার্কেটের আল মুমিন মােবাইল ব্যবসায়ী আমিনুল ইসলাম বুধবার রাত ১১টার দিকে দোকান থেকে বাজার এলাকায় বাড়িতে ফিরছিলেন। পথের মধ্যে মনোমুগ্ধ মাকের্টের পেছনে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় অামিনুলের পরে থাকতে অবস্থায় দেখতে পেয়ে দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

থানার ওসি মোজাহার হোসেন জানান, হত্যাকাণ্ডে সংবাদ পেয়ে আমিনুলের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তার মাথা ও শরীরে ধারালাে অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। তবে কী কারণে তাকে হত্যা করা হয়েছে তার সঠিক কারণ জানা সম্ভব হয়নি। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)