ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৪৯ মিনিট ১১ সেকেন্ড

ঢাকা রবিবার, ৩০ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৭ রবিউস-সানি, ১৪৪১

টেনিস নির্জন দ্বীপে টেনিস সুন্দরী: ছবি ইন্টারনেটে ভাইরাল!

নির্জন দ্বীপে টেনিস সুন্দরী: ছবি ইন্টারনেটে ভাইরাল!

নির্জন দ্বীপে টেনিস সুন্দরী

৩১ জানুয়ারি ২০১৭, নিরাপদ নিউজ : টেনিসের ‘সুইটহার্ট’ তিনি। ইউজেনি বুশার্ডকে এভাবেই ডাকেন তার ভক্তরা। কিন্তু টেনিসে সেভাবে সাফল্যের মুখ দেখতে পাচ্ছেন না বিশ্ব র‍্যাংকিংয়ের ৪৭ নম্বর অবস্থানে থাকা এই কানাডিয়ান সুন্দরী।

২০১৪ সালের উইম্বলডন ফাইনালিস্ট হওয়াই তার ক্যারিয়ারে এখনও সেরা ঘটনা। ছিল চোট-আঘাতের সমস্যাও। সদ্যসমাপ্ত অস্ট্রেলিয়ান ওপেনের তৃতীয় রাউন্ডেই ছিটকে গিয়েছেন।

তবে কোর্টে ঝড় তুলতে না পারলেও, ১.২ মিলিয়ন ইনস্টাগ্রাম ফলোয়ারের মনে ঢেউ তুলেছেন তিনি। অস্ট্রেলিয়ান ওপেনের ব্যর্থতা ভুলে তিনি এখন সমুদ্র সৈকতে সময় কাটাচ্ছেন।

নীল রঙের বিকিন পরা ছবিও আপলোড করেছেন ইনস্টাগ্রামে। কোথায় তিনি সময় কাটাচ্ছেন সেটা বলেননি। কিন্তু ছবির ক্যাপশন দিয়েছেন ‘প্যারাডাইস’। তবে ভক্তদেরকে রহস্যে রাখলেন একটা ছবি পোস্ট করেই।

দেখা যাচ্ছে বুশার্ডের থাইয়ে হাত রেখেছেন এক পুরুষ। সঙ্গীর নাম জানাননি তিনি। অনেকেই বুশার্ডকে প্রশ্ন করেছেন যে, পাশের রহস্যময় মানুষটি কে? ব্রিটিশ ট্যাবলয়েড ‘দ্য মিরর’ রহস্যের সমাধান করেছে।

তারা জানিয়েছে বুশার্ড আছেন জর্ডন ক্যারনের সঙ্গে। যিনি পেশায় আইস হকি খেলোয়াড়। বুশার্ডের দেশেরই বাসিন্দা তিনি। এখন নির্জন দ্বীপে বুশার্ড-জর্ডন কেমিস্ট্রি জমে গেছে বেশ।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)