ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২৭ মিনিট ৪২ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ৪ মাঘ, ১৪২৬ , শীতকাল, ২১ জমাদিউল-আউয়াল, ১৪৪১

জাতীয় নিরাপদ সড়ক দিবস, নিসচা সংবাদ, লিড নিউজ নিসচা প্রতিষ্ঠাতা সদস্য চলচ্চিত্র অভিনেতা মিজু আহমেদকে সম্মাননা স্মারক প্রদান

নিসচা প্রতিষ্ঠাতা সদস্য চলচ্চিত্র অভিনেতা মিজু আহমেদকে সম্মাননা স্মারক প্রদান

নিসচা প্রতিষ্ঠাতা সদস্য চলচ্চিত্র অভিনেতা মিজু আহমেদকে সম্মাননা স্মারক প্রদান

১৮ ফেব্রুয়ারি ২০১৭, নিরাপদনিউজ : ২৮ জানুয়ারি শনিবার নিরাপদ সড়ক চাই সংগঠনের ৭ম জাতীয় মহাসমাবেশ অনুষ্ঠিত হয়। মহাসমাবেশে সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্যদের সম্মাননা স্মারক প্রদান করা হয়। মহাসমাবেশে প্রধান অতিথি জাতীয় সংসদের মাননীয় স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরীর হাত থেকে সন্মাননা গ্রহণ করেন নিরাপদ সড়ক চাই’র প্রতিষ্ঠাতা সদস্যগণ। মহাসমাবেশে বিশেষ অতিথি ছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক।
মহাসমাবেশে বিশেষ কারণে অনুপস্থিত থাকার কারণে প্রতিষ্ঠাতা সদস্য চলচ্চিত্র অভিনেতা মিজু আহমেদ সেদিন সম্মাননা স্মারক গ্রহণ করতে পারেননি। আজ সন্ধ্যায় নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কার্যালয়ে প্রতিষ্ঠাতা সদস্য চলচ্চিত্র অভিনেতা মিজু আহমেদ সম্মাননা স্মারকটি গ্রহণ করেন। মিজু আহমেদ-এর হাতে সম্মাননা স্মারক তুলে দেন নিরাপদ সড়ক চাই’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন। এসময় উপস্থিত ছিলেন নিসচা কেন্দ্রীয় কমিটির মহাসচিব শামীম আলম দীপেন, যুগ্ম মহাসচিব লিটন এরশাদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মিরাজুল মইন জয়, প্রশিক্ষণবিষয়ক সম্পাদক ফারিহা ফাতেহ।
উল্লেখ্য, নিরাপদ সড়ক চাই আন্দোলনের সূচনা লগ্ন থেকে শক্তিমান চলচ্চিত্র অভিনেতা মিজু আহমেদ নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দেশ থেকে সড়ক দুর্ঘটনা রোধে সামাজিক এই আন্দোলনে বিভিন্ন সময় বিভিন্ন পদে থেকে তিনি কার্যক্রম চালিয়ে গেছেন এবং সংগঠনকে গতিশীল করার অবদান রেখেছেন যার স্বীকৃতি হিসেবে তাকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। বর্তমানে তিনি সংগঠনের উপদেষ্টা পরিষদে রয়েছেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)