ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জানুয়ারী ২৭, ২০১৫

ঢাকা মঙ্গলবার, ১৫ মাঘ, ১৪২৬ , শীতকাল, ২ জমাদিউস-সানি, ১৪৪১

আইন-আদালত, লিড নিউজ পল্টন থানার একটি মামলায় মির্জা ফখরুল ৩ দিনের রিমান্ডে

পল্টন থানার একটি মামলায় মির্জা ফখরুল ৩ দিনের রিমান্ডে

Fakhrul-2

ঢাকা, ২৭ জানুয়ারি ২০১৫, নিরাপদনিউজ: পল্টন থানার একটি মামলায় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে তিনদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। ১০ দিনের রিমান্ড আবেদনের পরিপ্রেক্ষিতে শুনানি শেষে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আলী মাসুদ সেখের আদালত তিনদিন মঞ্জুর করেন।
এর আগে গতকাল সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের পার্ট-২ থেকে মির্জা ফখরুলকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে আনা হয়। রিমান্ড শুনানির জন্য ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করার জন্যই তাকে ঢাকায় স্থানান্তর করা হয়।
উল্লেখ্য, গত ৭ জানুয়ারি জাতীয় প্রেসক্লাব থেকে গ্রেপ্তার হন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ওই রাতে গোয়েন্দা পুলিশ কার্যালয়ে রেখে পরদিন বুধবার বিকেল সাড়ে ৩টায় তাকে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে নেয়া হয়।
গত ৪ জানুয়ারি রাতে গাড়ি পোড়ানোর অভিযোগে পল্টন থানায় দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে তার ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে বিচারক রিমান্ড এবং জামিনের দু’টি আবেদনই নাকচ করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। ওইদিনই মির্জা ফখরুল ইসলামকে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর করা হয়।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)