ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২ মিনিট ৫৫ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ৮ মাঘ, ১৪২৬ , শীতকাল, ২৫ জমাদিউল-আউয়াল, ১৪৪১

অপরাধ, রংপুর প্রতিপক্ষের হামলায় সাদুল্লাপুরে কলেজছাত্রীসহ আহত ৪

প্রতিপক্ষের হামলায় সাদুল্লাপুরে কলেজছাত্রীসহ আহত ৪

নিরাপদ নিউজ: গাইবান্ধার সাদুল্লাপুরে জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় শারমিন আক্তার (১৯) নামের এক কলেজছাত্রীসহ চারজন আহত হয়েছে। আজ শুক্রবার বিকেলে হামলার এ ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা যায়, শারমিন সাদুল্লাপুর মহিলা কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বনগ্রাম ইউনিয়নের ছোট গয়েশপুর গ্রামের দেলয়ার হোসেন প্রধানের ছেলে লুডু প্রধানের সঙ্গে দীর্ঘদিন ধরে একই এলাকার লাভলু প্রধানের বাড়ির জায়গা নিয়ে বিরোধ চলছে।

আজ বিকেলে লুডু প্রধান ও তার দলবল নিয়ে জোর করে লাভলু প্রধানের জমির ওপর লাগানো গাছ কেটে ফেলে। তখন লাভলু প্রধান, তার স্ত্রী মনোয়ার বেগম, ছেলে আরিফুল প্রধান ও মেয়ে শারমিন আক্তার বাধা দিলে প্রতিপক্ষরা এলোপাতাড়ি হামলা চালায়। এতে মনোয়ার বেগম (৫০), শারমিন আক্তার ও আরিফুল প্রধান (১৬) আহত হন।

আহতদের উদ্ধার করে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এ ছাড়া কলেজছাত্রী শারমিন আক্তারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতেলে স্থানান্তর করা হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

হামলার এ ঘটনায় আহত শারমিন আক্তারে বাবা লাভলু প্রধান বাদী হয়ে সাদুল্লাপুর থানায় লিখিত অভিযোগ জমা দিয়েছেন।

ঘটনার সত্যতা স্বীকার করেছেন সাদুল্লাপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি) তদন্ত মোস্তাফিজার রহমান। তিনি বলেন, ‘এ ব্যাপারে থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত সাপেক্ষ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)