ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ডিসেম্বর ৭, ২০১৯

ঢাকা রবিবার, ৬ মাঘ, ১৪২৬ , শীতকাল, ২২ জমাদিউল-আউয়াল, ১৪৪১

অপরাধ, রাজশাহী প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় বগুড়ায় গৃহবধূকে মারধর

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় বগুড়ায় গৃহবধূকে মারধর

নিরাপদ নিউজ: প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বগুড়ার আদমদীঘি উপজেলায় এক গৃহবধূকে মারধরের অভিযোগ উঠেছে শান্ত (২৮) নামের এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনার পর ওই গৃহবধূ জীবনের নিরাপত্তা চেয়ে আজ শনিবার সকালে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেছেন।

ভুক্তভোগী নারীর অভিযোগ থেকে জানা যায়, প্রায় চার মাস ধরে একই গ্রামের ঈসরাফিলের ছেলে শান্ত ওই গৃহবধূকে একাধিকবার প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন। গৃহবধূ তার প্রস্তাবে সাড়া না দিয়ে স্বামী এবং শান্তর পরিবারের লোকজনকে বিষয়টি জানান। এতে শান্ত ক্ষিপ্ত হয়ে ওই গৃহবধূ ও তার স্বামী মিন্টুকে নানা ধরনের হুমকি দেন।

এরই একপর্যায়ে গত বৃহস্পতিবার বিকেলে ওই গৃহবধূ তার নানির বাড়ি থেকে স্বামীর বাড়িতে ফেরার জন্য গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। ওই সময় শান্ত সেখানে হাজির হয়ে ওই গৃহবধূকে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করেতে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকেন। এর একপর্যায়ে তাকে মারধর করেন। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে ওই গৃহবধূকে উদ্ধার করে শান্তকে আটক করে। পরে তাদের পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন বলেন, ‘গৃহবধূ থানায় অভিযোগ করেছে। বিষয়টি ক্ষতিয়ে দেখে আইনি প্রক্রিয়ায় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)