ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২ মিনিট ৪৮ সেকেন্ড

ঢাকা শনিবার, ১২ মাঘ, ১৪২৬ , শীতকাল, ২৯ জমাদিউল-আউয়াল, ১৪৪১

বিনোদন ‘ফিগার আমার দেশলাই’

‘ফিগার আমার দেশলাই’

নিরাপদ নিউজ: ঈদের বড় চমক হিসেবে মুক্তি পেয়েছে শোবিজ অঙ্গনে বর্তমান সময়ের আলোচিত সানাই মাহাবুবার ‘দেশলাই’। বিভিন্ন সময় নানা কারণে সংবাদের শিরোনাম হয়েছেন এই মডেল। কখনো খোলামেলা পোশাক আবার কখনো বিয়ে নিয়ে আলোচনার কেন্দ্রবিন্দু ছিলেন সানাই। শত আলোচনা-সমালোচনার মাঝেও থেকে নেই এই মডেল। কাজ করছেন বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে। সেই ধারাবাহিকতায় এবার অনলাইনে মুক্তি পেলো তার নতুন এই মিউজিক ভিডিও।
সুদীপ কুমার দ্বীপের লিখা ‘দেশলাই’ শিরোনামের আইটেম ঘরণার এই গানটি সম্প্রতি অনলাইনে মুক্তি পেয়েছে। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন এ কে আজাদ। ‘ফিগার আমার দেশলাই, সারাদেশে এমন পিস নাই, নেশারই রঙে নানান ঢঙে, নাচ না আমার সঙ্গে, রূপে আমার আগুন জ্বলে’ এমন কথার গানটিতে কণ্ঠ দিয়েছেন সাবরিনা সাবা। গানটির ক্যামেরা ম্যান ছিলেন জাহাঙ্গির রাজ।
গানটি কেমন চমক হবে এ প্রসঙ্গে সানাই বলেন, বেশ বড় বাজেটের আইটেম গান এটি। এখানেই চমক। ভিডিওতে আমার সঙ্গে চলচ্চিত্রের খলনায়ক ডনও আছেন। এ ছাড়া আরও ৩০ জন গানটির সঙ্গে নৃত্যে অংশ নিয়েছেন।
মিউজিক ভিডিও ছাড়াও সানাই চলচ্চিত্রেও কাজ করছেন। গরম খবরের জন্ম দেয়া মডেল সানাই অভিনীত ‘ময়নার ইতিকথা’ ও ‘সুপ্ত আগুন—দ্য হিডেন ফায়ার’ নামে দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া আরও বেশ কিছু মিউজিক ভিডিওতে কাজ করছেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)