ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট নভেম্বর ১৯, ২০১৯

ঢাকা রবিবার, ৩০ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৭ রবিউস-সানি, ১৪৪১

রংপুর ফুলবাড়ীতে নবনির্বাচিত দলনেতা রেখা হিজড়ার সম্বর্ধনা অনুষ্ঠিত

ফুলবাড়ীতে নবনির্বাচিত দলনেতা রেখা হিজড়ার সম্বর্ধনা অনুষ্ঠিত

মোঃ হারুন-উর-রশীদ,নিরাপদ নিউজ : দিনাজপুর ফুলবাড়ীর নবনির্বাচিত হিজড়া দলনেতা রেখা হিজড়ার সম্বর্ধনা অনুষ্ঠান গত(১৮ নভেম্বর) বিকেল ৪টায় পৌর এলাকার রামচন্দ্রপুরে অনুষ্টিত হয়েছে। সম্বর্ধনা অনুষ্ঠানে ফুলবাড়ী উপজেলা হিজড়া দলনেতা রেখা হিজড়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা হিজড়া দলনেতা মেনেকা আহম্মেদ বাপ্পী। এসময় দিনাজপুর সদর থেকে ১৬ সদস্য একটি হিজড়ার দলসহ ফুলবাড়ী, পার্বতীপুর,বিরামপুর,হাকিমপুর,চিরিরবন্দর উপজেলার দেড়শতাধিক হিজড়া উপস্থিত ছিলেন।

সম্বর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি মেনেকা আহম্মেদ বাপ্পী বলেন, আমরা রাস্তা-ঘাটে চলা ফেরা করতে অনেক সময় মানুষের হাতে নির্যাতিত হই। আমাদের শারীরক ভাবে নির্যাতন করে। আমাদের বলে তোদের হাত আছে পা আছে এভাবে কালেকশন করিস কেন? কিন্তু সরকার তো এখনও আমাদের চাকুরীর ব্যবস্থা করে দেয়নি এমন কোন প্রতিষ্ঠান তৈরী করেনি যে সেখানে আমরা চাকুরী করে খাবো।

আমাদের চাকুরীর ব্যবস্থা যদি না হয় তাহলে আমরা কি করে খাবো। আর আমাদের এলাকায় আমরা করে খাচ্ছি সেখানে আবার বাহির থেকে হিজড়ারা এসে আমাদের উপর নির্যানত চালাচ্ছে। স্থানীয় পুলিশ প্রসাশনের কাছে ও প্রধানমন্ত্রীর কাছে দাবি করি যেন আমাদেরকে প্রসাশনিক সহযোগীতা করা হয়।

যেন আমরা আট দশটা মানুষের মত আমরা সমাজে মাথা উঁচু করে বাচতে পারি। সম্বর্ধনা শেষে প্রয়াত হিজড়ার দলনেতা রুপালী হিজড়ার আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও খাবার বিতরণ করা হয়।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)