ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট অগাস্ট ১০, ২০১৯

ঢাকা মঙ্গলবার, ১৫ মাঘ, ১৪২৬ , শীতকাল, ২ জমাদিউস-সানি, ১৪৪১

দুর্ঘটনা সংবাদ বগুড়ার মাটিডালী বন্দরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ৫

বগুড়ার মাটিডালী বন্দরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ৫

গোলাম রব্বানী শিপন,নিরাপদনিউজ: বগুড়ার মাটিডালী বিমানমোড় এলাকায় ফ্রিজবাহী ট্রাক ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনা ঘটেছে। এঘটনায় উভয় গাড়ীর আহত হয়েছেন অন্তত ৫ জন। এদের মধ্যে ২ চালকের অবস্থা আশংকাজনক। বগুড়ার মাটিডালী বিমানমোড় ঢাকা-রংপুর মহাসড়কের এম এইচ খান এন্ড পার্টনার পেট্রোলপাম্পের সামনে আজ শনিবার (১০আগস্ট) বেলা সোয়া ৪টায় এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় বাস মহাসড়ক থেকে ছিটকে খাদে পড়ে যায়। বাস- ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

 

এঘটনায় আহতদের পরিচয় তাৎক্ষণিক ভাবে নিশ্চিত করা যায়নি। দূর্ঘটনার পর আহত ব্যক্তিদের উদ্ধার করে টিএমএসএস রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতাল ও বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হয়। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, খান পরিবহন নামের যাত্রীবাহী বাসটি গাইবান্ধা থেকে ঢাকায় যাচ্ছিল। এ সময় বিপরীতমুখী রংপুরগামী একটি ফ্রিজ বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। খান পরিবহন নামের বাসটি বেপরোয়া চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা জানিয়েছেন। দূর্ঘটনার পর উভয় গাড়ি মহাসড়কের দুই পাশে ছিটকে পড়ে। এ সময় মহাসড়কে যানজট সৃষ্টি হয়।

 

পরে গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশ এসে সড়ক যানজট মুক্ত করে দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক আটক করে তাদের হেফাজতে নেয়। সদর উপজেলা ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. কবির আহম্মেদ জানান, বাস- ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালক হেলপার সহ ৫জন আহত হয়েছে। এদের মধ্যে ২জনের অবস্থা আশংকাজনক।

 

দুর্ঘটনার পর স্থানীয় লোকজনের সহায়তায় আহত ব্যক্তিদের উদ্ধার করে স্থানীয় টিএমএসএস রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতাল ও বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হয়। বাসটি গাইবান্ধায় ঈদের ছুটির যাত্রীদের নেমে দিয়ে ফিরতি হয়ে ঢাকায় যাচ্ছিল। এতে কোন যাত্রী না থাকায় বড় ধরণের হতাহতের কোন ঘটনা ঘটেনি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)