ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১৩ মিনিট ৮ সেকেন্ড

ঢাকা সোমবার, ৫ ফাল্গুন, ১৪২৬ , বসন্তকাল, ২২ জমাদিউস-সানি, ১৪৪১

বরিশাল, সড়ক সংবাদ বরিশালে পাথর বোঝাই ট্রাকের ভারে ব্রিজ ভেঙে যান চলাচল বন্ধ

বরিশালে পাথর বোঝাই ট্রাকের ভারে ব্রিজ ভেঙে যান চলাচল বন্ধ

নিরাপদ নিউজ: অতিরিক্ত পাথর বোঝাই ট্রাকের ভারে একটি স্টিল ব্রিজ ভেঙে বরিশাল-বানারীপাড়া-স্বরূপকাঠি যান চলাচল বন্ধ। এতে কোন হতাহত না হলেও বন্ধ রয়েছে ওই সড়কের সকল ধরনের যান চলাচল। দুর্ভোগে পড়েছেন মানুষ। দ্রুত ব্রিজের মেরামত শুরু হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

মঙ্গলবার সকাল সাড়ে ৫টার দিকে বরিশাল-বানীপাড়া-স্বরূপকাঠি সড়কের বাবুগঞ্জ উপজেলার মাধবাপশা এলাকায় এই ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, ভোর সাড়ে ৫টার দিকে পাথর বোঝাই ১০ চাকার একটি ট্রাক ভোমরা থেকে পিরোজপুরের স্বরূপকাঠি যাচ্ছিলো। এসময় বিপরীত দিক থেকে আরেকটি ট্রাক ওই ব্রিজে উঠলে ব্রিজটি কাঁপতে শুরু করে। একপর্যায়ে অপরাপ্রান্তের ট্রাকটি নিরাপদে উঠে গেলেও পাথর বোঝাই ট্রাকটি ব্রিজ ভেঙে পড়ে যায়। এরপর থেকেই বন্ধ রয়েছে ওই রুটের যান চলাচল।

দুর্ভোগে পড়েছেন বরিশাল-বানারীপাড়া ও স্বরূপকাঠি রুটের যাত্রীরা। এসএসসি পরীক্ষার্থীদের ছোট ডিঙ্গী নৌকায় করে পার করা হচ্ছে। ফায়ার সার্ভিস সহকারী পরিচালক ফারুক হোসেন জানান, দুর্ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। তবে সম্পদের ক্ষতি হয়েছে। দুর্ঘটনা কবলীত ট্রাকটি উদ্ধারের চেষ্টা চলছে।

এদিকে সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মাসুদ খান জানান, দ্রুত ব্রিজটি মেরামতের কাজ শুরু হবে এবং তিন দিনের মধ্যে কাজ শেষ হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)