ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ডিসেম্বর ২৯, ২০১৯

ঢাকা মঙ্গলবার, ৮ মাঘ, ১৪২৬ , শীতকাল, ২৫ জমাদিউল-আউয়াল, ১৪৪১

অপরাধ, বরিশাল বরিশালে বিপুল পরিমাণ মাদকসহ কাভার্ড ভ্যান জব্দ, আটক ২

বরিশালে বিপুল পরিমাণ মাদকসহ কাভার্ড ভ্যান জব্দ, আটক ২

নিরাপদ নিউজ: কাভার্ড ভ্যানের ছাদের সিলিংয়ে আলাদা স্তর বানিয়ে তার মধ্যে পাঁচারের সময় বরিশালে ২ হাজার ৩৬০ বোতল ফেন্সিডিল এবং ২৫ কেজি গাঁজা বোঝাই একটি কাভার্ড ভ্যানসহ দুইজনকে আটক করেছে র‌্যাব।

শনিবার  দিবাগত রাতে নগরীর নথুল্লাবাদে র‌্যাব-৮’র চেকপোস্টে ওই কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, ফরিদপুরের মধুখালী থানার বকশি চাঁদপুর গ্রামের সাত্তার গাজীর ছেলে সোহেল গাজী ওরফে আল-আমিন (২৮) এবং একই জেলার ভাঙ্গা থানার চুমুরদ্দি গ্রামের শফিকুল ইসলামের ছেলে মো. মিঠু (২৫)।

রবিবার বেলা সাড়ে ১২টায় নগরীর রূপাতলী র‌্যাব-৮ সদর দফতরে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-৮ এক কোম্পানি কমান্ডার মেজর খান সজিবুল ইসলাম বলেন, ঝিনাইদহ থেকে কাভার্ড ভ্যানের মধ্যে বিশেষ কৌশলে বিপুল পরিমান মাদক বরিশালে পাঁচার করা হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮’র একটি বিশেষ দল শনিবার রাতে নগরীর নথুল্লাবাদ সিএন্ডবি রোডে চেকপোস্ট বসায়।

সন্দেহভাজন জরুরি রফতানি কাজে নিয়োজিত স্টিকার লাগানো একটি কাভার্ড ভ্যানে তল্লাশি চালিয়ে ছাদের সিলিংয়ে বিশেষ স্তর বানিয়ে সেখানে রক্ষিত ২ হাজার ৩৬০ পিস নিষিদ্ধ ফেন্সিডিল এবং ২৫ কেজি গাঁজা উদ্ধার করেন র‌্যাব সদস্যরা। এ সময় ওই দু’জন সহ কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়।

এই চক্র দীর্ঘদিন ধরে বিশেষ কৌশলে বরিশালে ফেন্সিডিল এবং গাঁজা সরবরাহ করে আসছিল বলে জানিয়েছে র‌্যাব।

জিজ্ঞাসাবাদ শেষে রবিবার তাদের কোতয়ালী থানায় সোপর্দ এবং মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৮’র কোম্পানি কমান্ডার মেজর খান সজিবুল ইসলাম।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)