ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১০ মিনিট ৫৯ সেকেন্ড

ঢাকা বুধবার, ২৬ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৩ রবিউস-সানি, ১৪৪১

বিনোদন বলিউডের নার্গিস ফাখরিকে নিয়ে শাকিব খানের নেক্সট মিশন!

বলিউডের নার্গিস ফাখরিকে নিয়ে শাকিব খানের নেক্সট মিশন!

নিরাপদ নিউজ: রাজধানীর একটি পাঁচতারা হোটেলে টিএম ফিল্মসের আনুষ্ঠানিক উদ্বোধনী আয়োজনে প্রতিষ্ঠানটির কর্ণধার কৌশিক হোসেন তাপস ইঙ্গিত দিয়েছেন ঢালিউড সুপারস্টার শাকিব খানের নায়িকা হতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি! ইতিমধ্যেই কৌশিক হোসেন তাপসের একটি গানে মডেল হয়েছেন এ অভিনেত্রী। অন্যদিকে অনুষ্ঠানের উপস্থাপিকা শিনা চৌহান প্রশ্ন করে বসলেন এরপর কি বাংলাদেশের ফিল্মেও পাওয়া যাবে ফাখরিকে? নার্গিস ফাখরি কৌশলে এড়িয়ে গেলেন এই প্রশ্ন। তবে মুচকি তিনি হেসে শুধু বললেন, এ বিষয়টা এখন গোপন থাক, সময় হলেই সব জানতে পারবেন। উল্লেখ্য ২১ সেপ্টেম্বর বিশ্ব শান্তি দিবস উপলক্ষে ‘মিউজিক ফর পিস’ কনসার্টের আয়োজনের ফাঁকে একমঞ্চে উপস্থিত হন দেশের জনপ্রিয় সব চলচ্চিত্র তারকারা। এ সমাবেশে মধ্যমণি হয়ে উপস্থিত ছিলেন বলিউডের ‘রকস্টার’, ‘মাদ্রাজ ক্যাফে’ ছবির নায়িকা নার্গিস ফাখরি।
এদিকে অনুষ্ঠানের একটা সময় দেশীয় চলচ্চিত্রে নিজেদের অবস্থান জানান দিয়ে টিএম ফিল্মসের যাত্রা ঘোষণা করেই কর্ণধার তাপসের চোখ যায় শাকিবের দিকে। শাকিব খানের কাছে প্রশ্ন, আপনার সময় মিলবে তো? শাকিব খান জানালেন, টিএম ফিল্মস এর জন্য যে কোন সময়ই তিনি দিতে প্রস্তুত। তখন নার্গিস ফাখরিকে ইঙ্গিত করে তাপস বললেন, ধরুন আপনার পাশে যিনি দাঁড়িয়ে আছেন তার বিপরীতেই যদি আপনাকে পেতে চাই? সাথে সাথে শাকিব খান একটু কৌশলী হয়ে উঠলেন, বললেন, ‘নার্গিস তার বক্তব্যে বলেছেন, বিষয়টা সিক্রেট থাক। আমিও বলতে চাই বিষয়টা সিক্রেট থাকুক। এখনই সব বলে না দেই। অবশ্যই কাজ করবো। বলেই পাশে দাঁড়ানো নারগিস ফাখরিকে প্রশ্ন ছুঁড়ে দেন শাকিব, রাইট ফাখরি? নার্গিস ফাখরি সম্মতিসূচক মাথা নেড়ে বলেন, ইয়েস!
এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, টিএম ফিল্মসের প্রযোজনায় একাধিক ছবিতে কাজ করবেন শাকিব খান। এ প্রসঙ্গে কৌশিক হোসেন তাপস বলেন, আগামী বছর থেকে মঞ্চে উপস্থিত প্রতিটি তারকাই টিএম ফিল্মসের নির্মিত ছবিতে কাজ করবেন। এদিন, একই মঞ্চে উপস্থিত ছিলেন চিত্রনায়ক নাঈম, রিয়াজ, ফেরদৌস, শাকিব খান, আরিফিন শুভ, ইমন, নিরব, সাইমন, সিয়াম, তাসকিন। নায়িকাদের মধ্যে ছিলেন বুবলী, পরিমনি, মিম, মম, আইরিন ও অধরা। তার মানে উপস্থিত সব তারকাকে নিয়েই টিএম ফিল্মস ছবি নির্মাণ করতে যাচ্ছে। প্রশ্ন হচ্ছে বছরে কয়টি ছবি নির্মাণ করবেন। বশ্য এ ব্যাপারে তিনি পরিস্কার করে কিছু বলেন নি। উল্লেখ্য চলচ্চিত্র তারকাদের পাশে সেখানে ছিলেন দেশের বিভিন্ন প্রজন্মের জনপ্রিয় সব সংগীত তারকারাও উপস্থিত ছিলেন। তারকাদের মিলনমেলা শেষে মঞ্চে গান পরিবেশন করেন কৈলাস খের। তার আগে মঞ্চে গান পরিবেশ করেন কৌশিক হোসেন তাপসও।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)