ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট অক্টোবর ৪, ২০১৫

ঢাকা শুক্রবার, ২৮ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৫ রবিউস-সানি, ১৪৪১

বিনোদন বলিউডে দামি অভিনেত্রী কঙ্গনা

বলিউডে দামি অভিনেত্রী কঙ্গনা

বলিউডে দামি অভিনেত্রী কঙ্গনা

বলিউডে দামি অভিনেত্রী কঙ্গনা

০৪ অক্টোবর ২০১৫, নিরাপদ নিউজ : বলিউডের সবচেযে় দামি অভিনেত্রী কঙ্গনা রানৌত। বর্তমানে তিনি ছবিপ্রতি ১০-১১ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন। ২০১৫ সালের পারিশ্রমিকের নিরিখে ‘কুইন’ খ্যাত এ তারকার পরের স্থানেই রযে়ছেন প্রিয়াংকা চোপড়া ও দীপিকা পাড়–কোন। ছবিপ্রতি তারা ৮-৯ কোটি রুপি সম্মানী নিচ্ছেন।

তা ছাড়া ক্যাটরিনা কাইফ ৬-৭ কোটি, আনুশকা শর্মা ও সোনাক্ষি সিনহা ৫-৬ কোটি এবং পরিনীতি চোপড়া ও আলিয়া ভাট ৩ কোটি রুপি পারিশ্রমিক পাচ্ছেন।

পাশাপাশি সিনিয়র অভিনেত্রীদের মধ্যে কারিনা কাপুর খান ও বিদ্যা বালান ছবিপ্রতি ৬-৭ কোটি রুপি সম্মানী নিচ্ছেন। কুইন’ ছাড়াও ২৮ বছর বয়সী কঙ্গনা রানৌত ইতোমধ্যে বেশ কযে়কটি নারী প্রধান ছবি দর্শকদের উপহার দিযে়ছেন। বর্তমানে তিনি ‘দো আনোখে সিতারো কে দস্তা’ শীর্ষক একটি ছবিতে চুক্তিবদ্ধ হযে়ছেন।

এতে তার সঙ্গে জুটিবদ্ধ হযে়ছেন ইরফান খান। অচিরেই ছবিটির শুটিং শুরু করবেন বলে জানিযে়ছেন কঙ্গনা। তা ছাড়া গত মাসে কঙ্গনা অভিনীত ‘কাট্টি বাট্টি’ শীর্ষক ছবিটি মুক্তি পেযে়ছে। এ ছবিটিও দর্শকমহলে প্রশংসিত হযে়ছে।
এ প্রসঙ্গে কঙ্গনা বলেন, ‘আমি এ ছবিতে পাযে়ল নামের একটি চরিত্রে অভিনয় করেছি। এতে আমি একজন আর্ট স্টুডেন্ট। এজন্য আমার লুক ও পোশাক নিযে় ব্যাপক পর্যালোচনা করতে হযে়ছে। ছবিটি আগ্রহসহকারে দেখায় ভক্ত-দর্শকদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)