ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৯ মিনিট ২৪ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ২১ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ৮ রবিউস-সানি, ১৪৪১

এক্সক্লুসিভ বানরকে ‘যৌন হয়রানি’র দায়ে জেলে নারী! (ভিডিও)

বানরকে ‘যৌন হয়রানি’র দায়ে জেলে নারী! (ভিডিও)

নিরাপদ নিউজ: বানরকে ‘যৌন হয়রানি’র দায়ে বাসমা আহমেদ নামে ২৫ বছর বয়সী এক নারীকে তিন বছরের কারাদণ্ড দিয়েছে মিসরের একটি আদালত। বাসমার বিরুদ্ধে অভিযোগ, তিনি একটি বানর কিনতে গিয়ে সেখানে বানরকে যৌন হয়রানি করেন।

২৮ ডিসেম্বর, শুক্রবার মিসরের মানসুরা শহরের একটি আদালত বাসমা আহমেদকে এই কারাদণ্ড দিয়েছে বলে এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, বানরের সঙ্গে ওই কীর্তির ভিডিও নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছিলেন বাসমা। মুহূর্তে সেই ভিডিও ভাইরাল হয়ে পড়ে। পরে বানরকে যৌন হয়রানি করায় জেলে যেতে হয় ওই নারীকে।

দেশটির উত্তরাংশে মানসুরা শহরের একটি পোষা প্রাণী বিক্রির দোকানে রাখা ছিল বানরটি। সেখানে গত অক্টোবরে গিয়েছিলেন বাসমা। দোকানে গিয়ে মুখে বিভিন্ন শব্দ করে বানরটিকে উত্ত্যক্ত ও বিভিন্ন অঙ্গভঙ্গি করেন ওই নারী। একপর্যায়ে ওই নারীকে বানরটির গোপনাঙ্গে হাত দিয়ে হাসতে দেখা যায়। আর পুরো ঘটনাটি বাসমা তার মোবাইল ফোনে ধারণ করেন। পরে সেটি সামাজিক যোগাযোগমাধ্যদে পোস্ট করেন ওই নারী।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, ভিডিওটি ভাইরাল হওয়ার পর ওই দেশের পশুপ্রেমীরা এই কাজের তীব্র নিন্দা জানান। মিসরের বেশ কয়েকটি সংবাদমাধ্যমে ঘটনাটি ফলাও করে প্রচার হয়। পরে ভিডিওটি প্রশাসনের নজরে আসলে বানরকে ‘যৌন হয়রানি’ করার অভিযোগে বাসমাকে গ্রেফতার করে মিসরের পুলিশ।

এদিকে আদালতে নিজের ভুল স্বীকার করেছেন বাসমা। তার দাবি, অশ্লীল উদ্দেশ্য নিয়ে কাজটি তিনি করেননি। বানরকে সুরসুরি দেওয়ার জন্য তিনি কাজটি করেছিলেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)