ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জুলাই ২৮, ২০১৯

ঢাকা রবিবার, ১৩ মাঘ, ১৪২৬ , শীতকাল, ৩০ জমাদিউল-আউয়াল, ১৪৪১

রংপুর, রাজনীতি, লিড নিউজ ‘বিএনপি সবসময় সত্যের উপর ভিত্তি করে নিষ্ঠার সাথে রাজনীতি করে’

‘বিএনপি সবসময় সত্যের উপর ভিত্তি করে নিষ্ঠার সাথে রাজনীতি করে’

ননীগোপাল, ঠাকুরগাঁও,নিরাপদনিউজ: দেশে চলা গুজবের পেছনে বিএনপির হাত আছে বলে আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতাদের বক্তব্যের নিন্দা জানিয়ে মির্জা ফখরুল বলেন, বিএনপি কখনো গুজবের রাজনীতি করে না। বিএনপি সব সময় সত্যের উপর ভিত্তি করে নিষ্ঠার সাথে রাজনীতি করে। রোববার দুপুরে ঠাকুরগাঁওয়ের নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মির্জা ফখরুল এসব কথা বলেন । বর্তমান সরকার বিভিন্ন গুজবকে কাজে লাগিয়ে তাদের স্বার্থ সিদ্ধির পায়তারা চালিয়ে যাচ্ছে। সারা দেশের মানুষ যখন মাথা কাটা গুজব, গণপিটুনি আর প্রিয়া সাহা, মিন্নিদের ঘটনা নিয়ে ব্যস্ত তখন বড় ধরনের দরপতন ঘটেছে দেশের শেয়ারবাজারে। গত ৩০ জুন চলতি ২০১৯-২০ অর্থবছরের বাজেট পাস হওয়ার পর বিনিয়োগকারীদের লোকসান হয়েছে ২৭ হাজার কোটি টাকা।

তিনি আরো বলেন, বাংলাদেশে যেভাবে ডেঙ্গু জ্বর ছড়িয়ে পড়েছে যা জাতীয় ইস্যুতে পরিনত হয়েছে। এটিকে আওয়ামীলীগ ও তাদের সরকার গুরুত্ব না দেওয়ার ফলে এখন পর্যন্ত মশা নিধনের তেমন কোন উল্লেখযোগ্য পদক্ষেপ লক্ষনীয় হয়নি। সরকার ডেঙ্গু প্রতিরোধে দায়িত্বহীনতার পরিচয় দিয়েছেন। সরকারের স্বাস্থ্য মন্ত্রীর উচিত ছিল সর্বোপরি যারা ডেঙ্গু রোগে আক্রান্ত হচ্ছেন তাদের চিকিৎসা নিশ্চিত করা। সুতারাং এটা গুজবের বিষয় নয়।

তিনি আরো মন্তব্য করেন, একটা রাষ্ট্রে যখন আইনের শাসন থাকবে না। তখন মানুষকে মেরে ফেললে তার জবাবদিহিতা থাকবে না। তখন ছেলে ধরার ঘটনা আর গণপিটুনি স্বাভাবিক বিষয়।

এ সময় তার সাথে আরো উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহ সভাপতি সুলতানুল ফেরদৌস চৌধুরী, দপ্তর সম্পাদক মামুনুর রশিদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)