ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট অক্টোবর ১, ২০১৯

ঢাকা শুক্রবার, ২১ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ৮ রবিউস-সানি, ১৪৪১

ফুটবল বিচারের মুখোমুখি নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগকারী তরুণী

বিচারের মুখোমুখি নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগকারী তরুণী

নিরাপদ নিউজ: ব্রাজিল সুপারস্টার নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগকারী ব্রাজিলীয় মডেল নাজিলা ত্রিনদাদের বিরুদ্ধে প্রতারণা অভিযোগ এনে বিচার শুরু করার আদেশ দিয়েছে ব্রাজিলের একটি আদালত। এরপর অভিযোগকারী নাজিলার আইনজীবী কসমো আরাউহো বলেছেন, তারা আদালতের এ সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করবেন। এর আগে ২৬ বছর বয়সী নাজিলা বলেছিলেন, নেইমারকে ধর্ষক প্রমাণের জন্য তিনি লড়াই চালিয়ে যাবেন। কারণ নেইমারের জন্য তার সংসার নষ্ট হয়েছে।

গত মে মাসে ব্রাজিলের মডেল ত্রিনদাদে সাও পাওলো পুলিশের কাছে নেইমারের বিরুদ্ধে প্যারিসের একটি হোটেলে তাকে ধর্ষণ করার অভিযোগ করেন। সেই অভিযোগ প্রকাশ্যে আসার পর সোশ্যাল সাইট ইনস্টাগ্রামে একটি ভিডিও বার্তায় নেইমার সব অস্বীকার করেন। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড বলেছিলেন দুইজনের সম্মতিতেই তাদের সম্পর্ক হয়েছিল। পরে প্রমাণের অভাবে অগাস্টে মামলাটির কার্যক্রম থামিয়ে দেওয়ার সুপারিশ মেনে নেন আরেক বিচারক।

ব্রাজিল সুপারস্টারের বিরুদ্ধে অভিযোগ, সোশ্যাল সাইটে পরিচয়ের পর ফ্রান্সে সেই নারীর সঙ্গে সাক্ষাত করতে গিয়েছিলেন তিনি। গাল্লো নামে পিএসজি তারকার এক প্রতিনিধি তাকে প্যারিসে আসার টিকিট কিনে দেন এবং হোটেলে থাকার ব্যবস্থাও করেন। সেই হোটেলে নাকি পুরোপুরি মাতাল হয়ে প্রবেশ করেন নেইমার। প্রথমে উভয়ের সম্মতিতে একজন আরেকজনকে স্পর্শ করলেও এক সময় নেইমার আক্রমণাত্মক হয়ে ওঠেন এবং তার ইচ্ছার বিরুদ্ধে যৌন সম্পর্ক স্থাপন করেন। এই ঘটনার পর সেই নারী মানসিকভাবে ভীষণ বিপর্যস্ত হয়ে পড়ায় তাৎক্ষণিক পুলিশের কাছে অভিযোগ করেননি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)