আপডেট ২০ মিনিট ৩০ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ২৫ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১১ রবিউস-সানি, ১৪৪১

রাজনীতি, লিড নিউজ বিজয়ের নিশ্চয়তা দিয়ে বিএনপিকে নির্বাচনে আনা হবে না: সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

বিজয়ের নিশ্চয়তা দিয়ে বিএনপিকে নির্বাচনে আনা হবে না: সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

নিরাপদনিউজ : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি জাতীয়তাবাদী নির্বাচন কমিশন চায়। তারা তো চায় তাদেরকে নির্বাচনে জয়ের নিশ্চয়তা দিতে হবে, তাহলে তারা নির্বাচনে আসবে। তবে বিজয়ের নিশ্চয়তা দিয়ে কাউকে নির্বাচনে আনা হবে না। আজকে বিএনপি নেতিবাচক রাজনীতির মাধ্যমে ভাটায় আছে। এখানে কখন জোয়ার আসবে সেটা আল্লাহই ভালো জানে।

আজ শুক্রবার বেলা ১১টায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আগামীকালের গণসংবর্ধনা মঞ্চ পরিদর্শনে এলে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি এ মন্তব্য করেন।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি ইচ্ছে করে নির্বাচনে না আমাদের তো কিছু করার নেই। আমরা তো তাদেরকে টেনে আনবো না। নির্বাচনে অংশগ্রহণ করা প্রতিটি রাজনৈতিক দলের অধিকার।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর পরিশ্রমের ফলে এই দেশ এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর গণসংবর্ধনার জোয়ারের মধ্য দিয়ে আগামী নির্বাচনে জনগণের ইচ্ছার প্রতিফলন ঘটবে। প্রধানমন্ত্রীর অর্জনের বিভিন্ন দিক শিল্পী হাসেম খানের নেতৃত্বে চিত্রের মাধ্যমে শিল্পীরা ফুটিয়ে তুলবেন বলে তিনি জানান।

এ সময় গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী মোশাররফ হোসেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)