ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৪ মিনিট ১ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ২৮ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৫ রবিউস-সানি, ১৪৪১

বিনোদন বিশেষভাবে তৈরি করা হচ্ছে ইমনকে

বিশেষভাবে তৈরি করা হচ্ছে ইমনকে

নিরাপদ নিউজ: জনপ্রিয় অভিনেতা ইমন। বর্তমানে বিশেষ একটা ট্রেনিং নিয়ে ব্যস্ত আছেন। বিশেষ বলা এই কারণে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এটি মূলত অ্যাকশন ও রোমান্টিক ঘরানার ছবি। এছবির জন্য তাকে বিশেষভাবে তৈরি হতে হচ্ছে। ছবিতে শুধু তার চরিত্র বুঝিয়ে দেয়া হয়েছে, সেজন্য ট্রেনিং নিচ্ছনে, জিম করছেন। ছবির নাম, পরিচালক ও সহশিল্পী শিগগিরই মহরত করে জানিয়ে দেয়া হবে।
এদিকে শাকিব খানের পাসওয়ার্ড ছবিকে ইমন তার আমার ক্যারিয়ারের একটি মাইলফলক বলে অভিহীত করেছেন। এ প্রসঙ্গে বলেন, এ ছবিতে অভিনয় করতে গিয়ে অনেক কিছু শিখেছি। ছবিটি মুক্তির পর দর্শকদের ভালোবাসায় সিক্ত হয়েছি। সবকিছু মিলিয়ে পাসওয়ার্ড আমার জন্য বিরাট পাওয়া। মোটকথা ‘পাসওয়ার্ড’ ছবিতে অভিনয় করার পর বুঝতে পারলাম ভালো অভিনয় করলে দর্শক অবশ্যই ভালোবাসেন এবং মনে রাখেন। সে অনুযায়ী পরে পাসওয়ার্ডের মতো ভালো গল্প ও চরিত্র পেলে ছবি কিংবা নাটক, টেলিছবিতে অভিনয় করব। বিজ্ঞাপনের বেলায়ও তাই। কম কাজ করব তবে ভালো গল্পের।
এবার ঈদুল আজহা উপলক্ষে ইমন অভিনীত বেশ কয়েকটি খণ্ড নাটক ও টেলিছবি প্রচার হয়েছে। ঈদ আয়োজনে বেশ সাড়াও পেয়েছেন। যেহেতু ঈদ আমেরিকায় কাটাতে হয়েছে তাই ইউটিউবে নাটকগুলো দেখেছেন এবং দর্শকদের মন্তব্য সরাসরি পেয়েছেন। জানিয়েছেন সবাই তার অভিনয়ের প্রশংসা করেছেন।
প্রসঙ্গত ইমন আমেরিকায় ঈদ কাটিয়েছেন বিশেষ একটা প্রয়োজনে। তিনি লস অ্যাঞ্জেলেসে দুটি সনদ গ্রহণ করতে গিয়েছিলেন। সনদ দুটির ক্যালিফোর্নিয়ার কংগ্রেসের অনুষ্ঠান থেকে পেয়েছেন, অন্যটি ওখানকার মেয়র দিয়েছেন। এই দুই সনদকে ইমন তার অভিনয়ের স্বীকৃতি হিসেবে দেখছেন। প্রতিক্রিয়ায় ইমন বলেন, ভালো কাজ করতে চাই এবং শেষ অবধি অভিনয় নিয়েই থাকতে চাই। অভিনয়শিল্পী হিসেবে ইন্ডাস্ট্রিকে কিছু দিতে চাই।
এদিকে ইমন অভিনীত কয়েকটি ছবির শুটিং শেষ হয়েছে। এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবিগুলো হচ্ছে মোহাম্মদ আসলাম পরিচালিত ‘আমার সিদ্ধান্ত’। এছাড়া সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ নামে একটি সিনেমার অল্প কিছু শুটিং বাকি আছে। সম্প্রতি যে নতুন ছবিতে চুক্তিবদ্ধও হয়েছেন তারজন্য চলছে এখন তার নিবিড় প্রস্তুতি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)