ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১৫ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ৮ মাঘ, ১৪২৬ , শীতকাল, ২৫ জমাদিউল-আউয়াল, ১৪৪১

বিনোদন বিশ্বাসযোগ্য ছেলে না পেলে আগামী বিশ বছরের বিয়ে করব না: পপি

বিশ্বাসযোগ্য ছেলে না পেলে আগামী বিশ বছরের বিয়ে করব না: পপি

নিরাপদ নিউজ: জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা সাদিকা পারভিন পপি। দীর্ঘ সময়ের ক্যারিয়ারে দর্শকদের উপহার দিয়েছেন অনেক সুপার হিট ছবি। মাঝে কিছু দিন চলচ্চিত্রে কাজ না করলেও ফের আবার কাজে ফিরেছেন এই নায়িকা।

জনপ্রিয় এই নায়িকা এখনো আছেন অবিবাহিত। তবে নানা সময় তার প্রেম নিয়ে নানা আলোচনা শোনা গেছে। অবশেষে প্রেম ও বিয়ে নিয়ে মুখ খুললেন পপি।

এ প্রসঙ্গে পপি বলেন, বিয়ের জন্য পাত্র খোঁজা হচ্ছে। সৎ ও যোগ্য পাত্র পেলে এ বছরই বিয়ে করব। একটা ছেলে ‘জান খেয়েছ! জান ঘুমিয়েছ!’ লিখে একই এসএমএস দশজন মেয়েকে পাঠায়- এমন ছেলেকে বিয়ে করতে চাই না। সৎ ও বিশ্বাসযোগ্য ছেলে পাওয়া খুব কঠিন। বিশ্বাসযোগ্য ছেলে না পেলে আগামী বিশ বছরের বিয়ে করব না।

পপি আরো বলেন, প্রেম সবার মতো আমার জীবনেও এসেছিল। দু’একজনের প্রেমেও পড়েছিলাম। প্রেম করতে গিয়ে ধরা খেয়েছি। যার প্রেমেই পড়েছি, একসময় আবিষ্কার করেছি- সে ভণ্ড, চরিত্রহীন ও মিথ্যেবাদী।

পপি সম্প্রতি সাহসী যোদ্ধা নামের চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত আছেন। পাশাপাশি নতুন আরো কয়েকটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন। এদিকে, গত ৩০ ডিসেম্বর ২০১৯ এফডিসিতে অনুস্বষ্লাঠিত দেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে জয়ী হন পপি। উক্ত নির্বাচনে নির্বাহী সদস্য পদে প্রথমবারের মতো দাঁড়ান তিনি। আর প্রথমবারেই বাজিমাত করেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)