ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট সেপ্টেম্বর ১, ২০১৯

ঢাকা বৃহস্পতিবার, ২৭ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৪ রবিউস-সানি, ১৪৪১

ঢাকা বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

নিরাপদ নিউজ: টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছে ঢাকার একটি পলিটেকনিক ইনস্টিটিউটের তৃতীয় বর্ষের ছাত্রী (১৯)। গতকাল শনিবার রাত থেকে উপজেলার পাইস্কা ইউনিয়নের দরিচন্দবাড়ী দক্ষিণপাড়া গ্রামে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছে ওই তরুণী।

প্রেমিকের নাম এম এ মুছা অভি (২২)। তিনি ওই এলাকার রফিকুল ইসলামের ছেলে। ঢাকায় একটি বেসরকার প্রতিষ্ঠানে চাকরি করেন তিনি। অন্যদিকে অনশনরত তরুণী ময়মনসিংহের ভালুকা উপজেলার বাসিন্দা।

ওই তরুণী জানান, ৩ বছর ধরে তাদের মধ্যে প্রেমের সস্পর্ক চলছিল। এরই পরিপ্রেক্ষিতে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিক মুছা তার সঙ্গে শারীরিক সম্পর্ক করে। সম্প্রতি তাকে একাধিকবার বিয়ের জন্য চাপ দিলে বিভিন্ন অজুহাতে মুছা সময়ক্ষেপণ করতে থাকে। একপর্যায়ে মুছা বিয়েতে অস্বীকৃতি জানায়। এরপর বেশ কয়েকদিন ধরে মুছা তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়।

পরে ওই প্রেমিকা মুছার গ্রামের বাড়িতে এসে শনিবার রাত থেকে বিয়ের দাবিতে অনশন শুরু করে। এ সময় মুছার বাড়ির লোকজন তাকে অনশন থেকে বিরত রাখতে চাইলে ওই তরুণী আত্মহত্যার হুমকি দেন। অবস্থা বেগতিক দেখে প্রেমিক পালিয়ে যান।

ওই তরুণী স্থানীয় সাংবাদিকদের সঙ্গে কথা বলতে আগ্রহ প্রকাশ করলে ছেলে পক্ষের লোকজন কথা বলতে বাধা প্রদান করে এবং তাকে টেনেহিঁচড়ে ঘরের ভেতর নিয়ে যায় বলে অভিযোগ করেন তিনি।

স্থানীয় মাতাব্বর ওয়াজেদ আলী ও পাইস্কা উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক জাহাঙ্গীর হোসেন খান বিষয়টি নিশ্চিত করেছেন। তবে এ বিষয়ে আগেই পত্রিকায় লেখালেখি না করতে অনুরোধ জানান তিনি।

এ বিষয়ে ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমান জানান, বিষয়টি সম্পর্কে এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ জানালে খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)