ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ফেব্রুয়ারি ৮, ২০২০

ঢাকা শনিবার, ২১ চৈত্র, ১৪২৬ , বসন্তকাল, ১০ শাবান, ১৪৪১

ফুটবল, লিড নিউজ ‘বুড়ো রোনালদোকে দলে নেওয়ার ইচ্ছা নেই’

‘বুড়ো রোনালদোকে দলে নেওয়ার ইচ্ছা নেই’

নিরাপদ নিউজ: একদিকে যখন লিওনেল মেসির বার্সেলোনা ছাড়ার গুঞ্জন চাউর হয়েছে, অন্যদিকে জুভেন্তাস তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর দলবদলের গুঞ্জনও শোনা যাচ্ছে। সিআর সেভেন নাকি জুভেন্তাস ছেড়ে বায়ার্ন মিউনিখে যাচ্ছেন! এই গুঞ্জনের উৎসও বেশ মজার। নিজের ৩৫তম জন্মদিনে প্রেমিকা জর্জিনা রদ্রিগেজের কাছ থেকে কোটি টাকার মার্সিডিজ গাড়ি উপহার পেয়েছিলেন রোনালদো। সেটির সর্বশেষ রেজিস্ট্রেশন করা হয়েছে বাভারিয়ার ফাফেনহোফেন থেকে। শুধু এ কারণেই শুরু হয়েছে রোনালদোর বায়ার্ন মিউনিখে যাওয়ার গুঞ্জন!

কিন্তু বায়ার্নের পক্ষ থেকে যা বলা হয়েছে, তা শুনলে চটে যেতে পারেন সিআর সেভেন। সময়ের অন্যতম সেরা ফুটবলার হতে পারেন  রোনালদো। কিন্তু তুরিন থেকে তাকে মিউনিখে উড়িয়ে আনতে চায় না বুন্দেসলিগার ক্লাব বায়ার্ন মিউনিখ। ৩৬ বছর বয়সে পা দেওয়ার পরেও দুর্দান্ত ফর্মে আছেন রোনালদো। বয়সটা তার কাছে সংখ্যামাত্র। চলতি মৌসুমে জুভেন্টাসের জার্সি সব ধরনের প্রতিযোগিতায় ১৯ ম্যাচে করেছেন ১৯ গোল।  সিরি-আ লিগের সর্বশেষ ৯ ম্যাচেই গোল পেয়েছেন। আগামী বিশ্বকাপও খেলতে চান। তারপরেও রোনালদোকে বয়সের খোটা শুনতে হলো!

জার্মান বুন্দেসলিগার ক্লাব বায়ার্ন মিউনিখের প্রেসিডেন্ট হারবার্ট হেইনার স্পষ্ট বলে দিয়েছেন, ‘এটা ঠিক যে, আমরা কাকে দলে টানব বা না টানব সেটা নিয়ে গণমাধ্যমে অনেক কিছুই লেখা হচ্ছে। অনেকের নামও আসছে। কিন্তু রোনালদোকে দলে টানার কোনো ইচ্ছা আমাদের নেই। তার বয়সটা একটু বেশিই।’

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)