আপডেট জানুয়ারী ২৭, ২০২০

ঢাকা বৃহস্পতিবার, ১৫ ফাল্গুন, ১৪২৬ , বসন্তকাল, ১ রজব, ১৪৪১

ক্রিকেট, লিড নিউজ বৃষ্টিতে ভেসে গেল পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের তৃতীয় টি-টোয়েন্টি

বৃষ্টিতে ভেসে গেল পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের তৃতীয় টি-টোয়েন্টি

নিরাপদ নিউজ: সিরিজ হারানোর পর স্কোয়াডের অন্য খেলোয়াড়দের সুযোগ দিতে চেয়েছিলেন রাসেল ডমিঙ্গো। বাংলাদেশ কোচের আশা পূরণ হয়নি। বৃষ্টিতে ভেসে গেছে পাকিস্তানের বিপক্ষে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি।

লাহোরে সোমবার টসই হতে পারেনি বৃষ্টির দাপটে। লম্বা সময় অপেক্ষার পর স্থানীয় সময় ৩টা ৫৫ মিনিটে ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন দুই আম্পায়ার।

২-০ ব্যবধানে সিরিজ জেতা পাকিস্তান ধরে রেখেছে আইসিসি টি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ের শীর্ষস্থান। টি-টোয়েন্টিতে সমীহ করার মতো দল হয়ে উঠতে ব্যাটিং, বোলিং ও ফিল্ডিংয়ে কতটা উন্নতি করতে হবে, তাই যেন এই সফরে আরেকবার বুঝতে পারল বাংলাদেশ।

সোমবারই রাত দুইটা নাগাদ বিশেষ এক ফ্লাইটে ঢাকায় ফিরবে দল।

প্রথম টেস্ট খেলতে আগামী মাসের শুরুতে আবার পাকিস্তান যাবে বাংলাদেশ। রাওয়ালপিন্ডিতে ৭ ফেব্রুয়ারি শুরু হবে সেই ম্যাচ। পরে এপ্রিলে আবার সফরে যাবে ডমিঙ্গোর দল। তৃতীয় দফায় করাচিতে একটি করে ওয়ানডে ও টেস্ট খেলবে তারা।

হোয়াইটওয়াশ এড়ানোর লড়াইয়ে বাংলাদেশ

প্রথম ম্যাচে লড়াই করা বাংলাদেশ পাত্তাই পায়নি দ্বিতীয় টি-টোয়েন্টিতে। সিরিজ হারানো দলটি উন্মুখ জয় নিয়ে ফিরতি। আইসিসি টি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ের শীর্ষ দলটির বিপক্ষে হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্যে লড়াইয়ে নেমেছে মাহমুদউল্লাহর দল।

লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে সোমবার বাংলাদেশ সময় বেলা তিনটায় শুরু হবে তৃতীয় টি-টোয়েন্টি। প্রথম ম্যাচে ৫ উইকেটে ও পরেরটি ৯ উইকেটে হারে বাংলাদেশ।

দুই ম্যাচেই আগে ব্যাট করা সফরকারীরা পারেনি বড় সংগ্রহ গড়তে। তামিম ইকবালকে ঘিরে গড়ে তুলতে পারেনি নিজেদের ইনিংস। তৃতীয় ম্যাচের আগে ব্যাটিং নিয়ে দুর্ভাবনা থাকছেই বাংলাদেশের। দ্বিতীয় ম্যাচে বোলাররাও খুব একটা ভালো করতে পারেননি। দুই ম্যাচেই হাতছাড়া হয়েছে আউটের সহজ সুযোগ।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)