আপডেট ৫৪ মিনিট ৪৭ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ৭ রবিউস-সানি, ১৪৪১

খুলনা বেনাপোলে নির্মানের কাজে নিয়োজিত গরম পিচে দগ্ধ ৩ জন

বেনাপোলে নির্মানের কাজে নিয়োজিত গরম পিচে দগ্ধ ৩ জন

জাহিরুল মিলন, নিরাপদ নিউজ : বেনাপোলে ঢাকনা বিহীন ট্রাংকলরীতে থাকা গরম পিচে দগ্ধ হয়ে তিন পথচারী এখন মৃত্যু শয্যায়। সোমবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় বেনাপোল পৌর এলাকার যশোর-বেনাপোল মহাসড়কের তালশারী নামক স্থানে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, বেনাপোল পৌরসভার সাদিপুর গ্রামের বাবু মেম্বারের ছেলে সাকিব (২৩), একই গ্রামের চাঁদ মিয়ার ছেলে মিরাজ বিশ্বাস (২৫) ও নামাজ গ্রামের কামরুল ইসলামের ছেলে রাব্বি(২২)।
আহতের পরিবার ও স্থানীয় সুত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় আহত তিন যুবক মোটরসাইকেল যোগে শার্শা থেকে বেনাপোলের দিকে আসছিলেন। এসময় বেনাপোল তালশারী পাম্পের কাছে পৌছালে বেনাপোল থেকে ছেড়ে যাওয়া মোজাহার লিমিটেড এর একটি পিচ বোঝায় ট্রাংকলরী ঢাকনা খোলা থাকায় গরম পিচ চলন্ত গাড়ি থেকে পড়া শুরু হলে তা তাদের গায়ে পড়ে তারা গুরুতর দগ্ধ হয়ে মোটরসাইকেল থেকে পড়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে বেনাপোল সুরক্ষা ক্লিনিকে নিয়ে আসে এলাকাবাসী ঘাতক ট্রাকটিকে আটক করে। আহতদের শরীরের ৩০ শতাংশ পুড়ে গেছে এবং তাদের অবস্থা আশঙ্কা জনক বলে জানান চিকিৎসক।
এদিকে স্থানীয়রা আরো বলেন, মোজাহার কোম্পানীর যানবাহন গুলো একটি বড় ঠিকাদার প্রতিষ্ঠানের হওয়ায় তারা কোন নিয়ম না মেনে সব সময় সড়কে বেপরোয়া গতিতে চলে। ফলে সড়কে প্রায় ছোট বড় দূর্ঘটনা ঘটে থাকে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)