আপডেট জানুয়ারী ২৩, ২০২০

ঢাকা বুধবার, ৭ ফাল্গুন, ১৪২৬ , বসন্তকাল, ২৩ জমাদিউস-সানি, ১৪৪১

টিভি প্রোগ্রাম বৈশাখী টেলিভিশনের ‘মিউজিক ট্রেন’ অনুষ্ঠানে সালমা

বৈশাখী টেলিভিশনের ‘মিউজিক ট্রেন’ অনুষ্ঠানে সালমা

নিরাপদ নিউজ: প্রতি শুক্রবার রাত সাড়ে ৯ টায় প্রচার হচ্ছে বৈশাখী টেলিভিশনের নতুন মিউজিক্যাল শো রিদিসা চকো ফান বিস্কিটস ‘মিউজিক ট্রেন’। তাসনুভা মোহনার উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন শাহ্ আলম ।
অন্যদের সঙ্গে প্রচার হবে ফোক গানের জনপ্রিয় সঙ্গীতশিল্পী সালমা’র ‘তোমার অপেক্ষায়’ শিরোনামের মিউজিক ভিডিও। এই গানটি জনপ্রিয় সংগীত পরিচালক ও শিল্পী হাবিব ওয়াহিদের সুরে প্রথমবারের মতো গাইলেন লালন কন্যা সালমা। গানের কথা লিখেছেন অমিত কুমার এবং সুর ও সংগীত করেছেন শিল্পী হাবিব ওয়াহিদ। আর মিউজিক ভিডিওতে মডেল ছিলেন ফারহানা প্রিয়া।
আমাদের দেশে অনেক প্রতিশ্রুতিশীল শিল্পী আছেন যারা নিয়মিতই মিউজিক ভিডিও নির্মাণ করে থাকেন। অনেক সময় তাদের অডিও গানের চেয়ে মিউজিক ভিডিওটিই ব্যাপক জনপ্রিয়তা পায়। সেইসব জনপ্রিয় মিউজিক ভিডিও থেকে নির্বাচিত বেশ কয়েকটি মিউজিক ভিডিও নিয়েই মিউজিক ট্রেন। সেই সাথে থাকছে জনপ্রিয়তার ভিত্তিতে টপচার্ট। প্রচারিত মিউজিক ভিডিওগুলো থেকে থাকছে দর্শকদের জন্য মজার মজার কুইজ। উত্তরদাতাদের জন্য রয়েছে আকর্ষণীয় উপহার।

বৈশাখীর সকালের গানে গাইবেন রিজিয়া পারভিন
বৈশাখীর সকালের গানে আগামীকাল ২৪ জানুয়ারী গাইবেন রিজিয়া পারভিন। লিটু সোলায়মানের প্রযোজনায় অনুষ্ঠানটি প্রচার হবে সকাল ৮ টা ২০ মিনিটে। প্রচার হবে তার গাওয়া ৯টি গান। রিজিয়া পারভিন বলেন, গানগুলো গেয়ে নিজের কাছে ভালো লাগছে। গানগুলো দর্শকদেরও খুব ভালো লাগবে বলে আমার বিশ্বাস। আমাকে এমন একটা সুযোগ দেয়ার জন্য বৈশাখী টিভির প্রতিও কৃতজ্ঞতা।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)