ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ফেব্রুয়ারি ২৩, ২০২০

ঢাকা শুক্রবার, ২৭ চৈত্র, ১৪২৬ , বসন্তকাল, ১৬ শাবান, ১৪৪১

নিসচা সংবাদ, লিড নিউজ ভক্তদের টানে প্যারিস আইফেল টাওয়ার থেকে লাইভে এলেন ইলিয়াস কাঞ্চন

ভক্তদের টানে প্যারিস আইফেল টাওয়ার থেকে লাইভে এলেন ইলিয়াস কাঞ্চন

নিরাপদ নিউজ: বর্তমানে প্যারিসে অবস্থান করছেন নিসচা চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। সুইডেনের রাজধানী স্টকহোমে অনুষ্ঠিত ৩য় গ্লোবাল ইন্টার মিনিস্ট্রিয়াল মিটিং শেষ করে ইলিয়াস কাঞ্চন গতকাল প্যারিসে চলে আসেন। গতরাতে প্যারিস আইফেল টাওয়ার ভ্রমণ করেন তিনি এবং সেখান থেকে ইলিয়াস কাঞ্চন তার আপডেট ভক্তদের জানাতে ফেসবুক লাইভে আসেন।  ফরাসী বিপ্লব স্বরনীয় করে রাখতে নির্মাণ করা হয়েছিলো আইফেল টাওয়ার। আইফেল টাওয়ার প্যারিস শহরের আকর্ষণ নয়, গোটা বিশ্বে পরিচিত এক নাম। দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় হিটলার আইফেল টাওয়ারটি ধ্বংস করার নির্দেশ দিয়েছিলেন। যদিও তা অমান্য করা হয়েছে। নির্মাণের ২০ বছর পর এটি খুলে ফেলারও সিদ্বান্ধ নেয়া হয়েছিলো। কিন্তু তার আগেই আইফেল টাওয়ারে খ্যাতি ছড়িয়েছে বিশ্বব্যাপী। ১৩১ বছর বয়সী এ টাওয়ার কাছে টানছে দেশী বিদেশী পর্যটকদের আর সমৃদ্ধি রাখছে দেশের অর্থনীতিতে। যুগের পর যুগ, বছরের পর বছর এভাবেই মাথা উচু করে দাড়িয়ে আছে লোহা দিয়ে তৈরী এ স্তম্ভ যা কিনা সপ্তম আশ্চার্য্যের অন্যতম নিদর্শন।

ইলিয়াস কাঞ্চন লাইভে এসে ভক্তদের উদ্দেশ্যে বলেন,আমি এখন আইফেল টাওয়ারে আছি। আমি চাই শুধু আমি একা নই সাথে আমার ভক্তরাও এই টাওয়ারটির সৌন্দয্য উপভোগ করুন আর এজন্য লাইভে আসা।  ইলিয়াস কাঞ্চন ঘুরে ঘুরে টাওয়ারটির নানা দৃশ্য তার লাইভ ভিডিওতে তুলে ধরেন।   ইলিয়াস কাঞ্চন জানান, সূর্যাস্তের পর প্রতি ঘন্টায় ৫ মিনিটি করে ২০০০০ বাল্বের আলোক ছটা এক অপরুপ সৈৗন্দর্য্য ধারন করা হয় এখানে যা কিনা পর্যটকদের আকর্ষনীয় করে তুলে। বিশেষ দিনগুলোতে আইফেল টাওয়ারকে বিশেষ রঙ্গে সাজানো হয়। ফলে আইফেল টাওয়ারের সৌন্দর্য্য আরো বৃদ্ধি পায়। তিল ধরারও ঠাই থাকে না, দেশী বিদেশী পর্যটকদের ভীড় থাকে চোখে পড়ার মতো।

৩য় গ্লোবাল ইন্টার মিনিস্ট্রিয়াল মিটিং-এ অংশগ্রহনকালের ফাইল ফটো

লাইভ ভিডিওতে ইলিয়াস কাঞ্চন, সুইডেনের রাজধানী স্টকহোমে অনুষ্ঠিত ৩য় গ্লোবাল ইন্টার মিনিস্ট্রিয়াল মিটিং সম্পর্কেও দু এক কথা বলেন এবং জানান আগামীকাল (আজ) সকালে এই বিষয়ে বিস্তারিত কিছু কথা বলতে তিনি আবারও লাইভে আসতে পারেন। লাইভ ভিডিওতে ইলিয়াস কাঞ্চন নিসচা কর্মিদের জন্য একটি সু-সংবাদ জানান তা হলো এবার প্যারিসে নিরাপদ সড়ক চাই সংগঠনের একটি শাখা কমিটি অনুমোদন হতে যাচ্ছে।  ইলিয়াস কাঞ্চন বলেন, আগামীকাল প্যারিসে আমাদের একটি নিসচা শাখা কমিটির অনুমোদন দেয়া হবে।  তিনি আশা ব্যাক্ত করেন এভাবে দেশ ছাড়িয়ে আমাদের শাখা বিশ্বের প্রতিটি শহরে শহরে ছড়িয়ে পরবে একদিন এবং সকলের সার্বিক সহযোগীতায় আমরা নিরাপদ সড়ক বাস্তবায়ন একদিন করবোই। পরিশেষে ইলিয়াস কাঞ্চন, সকলকে ধন্যবাদ জানান। এবং সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেন।

লাইভ ভিডিও

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)