ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৩ মিনিট ৫৬ সেকেন্ড

ঢাকা বুধবার, ২৫ চৈত্র, ১৪২৬ , বসন্তকাল, ১৪ শাবান, ১৪৪১

টিভি প্রোগ্রাম ভালোবাসা দিবসের টিভি অনুষ্ঠান সূচি

ভালোবাসা দিবসের টিভি অনুষ্ঠান সূচি

শুক্রবার ১৪ ফেব্রুয়ারি ২০২০
সকাল
০৭.৩০ গানে গানে সকাল শুরু
অংশগ্রহণে রেওয়ানা চৌধুরী বন্যা ও সুরের ধারার শিল্পীরা।
১১:৩০ আইএফআইসি ব্যাংক বইমেলা সরাসরি
০৩:০৫ জুঁই ভালোবাসার প্রহর টেলিফিল্ম বর্ণ পরিচয়
চিত্রনাট্য আওরঙ্গজেব, পরিচালনায় তুহিন হোসেন।
অভিনয়ে নাঈম, জেসিয়া, মিলি বাশার, ফরহাদ মিলন, আশরাফুল আশিস প্রমুখ।
০৪.০৫ বিরতিহীন ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার পাসওয়ার্ড
সন্ধ্যা
০৬.৪৫ আইএফআইসি ব্যাংক বইমেলা সরাসরি
৭:৫০ মা ভার্সেস বৌ
পরিচালনায় তানিয়া রহমান অংশু
৮:৩০ বিশেষ পর্ব টু দ্যা পয়েন্ট

ভালোবাসা দিবস উপলক্ষে
চ্যানেল আইতে তিন দিনের অনুষ্ঠান
ভালোবাসা দিবসে চ্যানেল আই প্রচার করবে তিন দিনব্যাপি বিশেষ অনুষ্ঠানমালা। এর মধ্যে প্রতিদিনের সরাসরি গানের অনুষ্ঠানে রবীন্দ্রনাথের ভালবাসার গান পরিবেশন করবেন রেজওয়ানা চৌধুরী বন্যা ও সুরের ধারার শিল্পীরা। স্টুডিও থেকে অনুষ্ঠানটির প্রচার শুরু হবে ১৪ ফেব্রুয়ারি সকাল ৭.৩০ মিনিটে। পরিাচলনা করবেন মোস্তাফিজুর রহমান নান্টু। ওইদিন বিকেল ০৩:০৫ মিনিটে দেখানো হবে বিশেষ টেলিছবি ‘বর্ণ পরিচয়’। এর চিত্রনাট্য করেছেন আওরঙ্গজেব এবং পরিচালনা করেছেন তুহিন হোসেন। নাঈম, জেসিয়া জুটির এ টেলিছবিতে আরো অভিনয় করেছেন মিলি বাশার, ফরহাদ মিলন, আশরাফুল আশিস প্রমুখ। এরপর বিকেল ৪.০৫ মিনিটে প্রথম ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ারে থাকছে সুপারস্টার শাকিব, বুবলীর ছবি ‘পাসওয়ার্ড’। ছবিটি কোনো বিরতি ছাড়াই চ্যানেল আই দেখানো হবে।
ভালোবাসা দিবরে উপলক্ষে ১৩ ফেব্রুয়ারি রাত ৭.৫০ মিনিটে প্রচার হবে বিশেষ নাটক ‘স্যার, আই লাভ ইউ’। রোমান্টিক গল্পের এ নাটকে জুটিবদ্ধ হয়েছেন (মেহজাবিন চৌধুরী ও আফরান নিশো। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি। ১৫ ফেব্রুয়ারি রাত ৭.৪৫ মিনিটে দেখানো হবে ভালোবাসা দিবস উপলক্ষে টেলিছবি ‘অবুঝ দিনের গল্প-২’। তানজিন তিশা এবং অপূর্ব জুটির এ চিত্রনাট্য ও পরিচালনা করেছেন শিহাব শাহিন।
এছাড়া ১৪ ফেব্রুয়ারি রাত ৭:৫০ মিনিটে প্রচার হবে ‘মা ভার্সেস বৌ’ নামের একটি বিশেষ অনুষ্ঠান। পরিচালনায় তানিয়া রহমান অংশু এবং রাত ৮:৩০ মিনিটে রয়েছে ‘টু দ্যা পয়েন্ট’ এর বিশেষ পর্ব। ওইদিন সকাল ১১:৩০ মিনিন ও সন্ধ্যা ০৬.৪৫ মিনিটে বইমেলা প্রাঙ্গণ থেকে সরাসরি দেখানো হবে আইএফআইসি ব্যাংক বইমেলা।

ভালোবাসা দিবসের নাটক
স্যার, আই লাভ ইউ
ভালোবাসা দিবস উপলক্ষে চ্যানেল আই নির্মাণ করেছে রোমান্টিক গল্পের বিশেষ নাটক ‘স্যার, আই লাভ ইউ’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি। আঞ্জুমান (মেহজাবিন চৌধুরী) বাকেরগঞ্জ গ্রামের প্রভাবশালী রতন সাহেবের (সুমন আনোয়ার) একমাত্র বোন। যার ভয়ে আঞ্জুমানের সঙ্গে কেউ কথা বলতেও সাহস পায় না। কিন্তু, আঞ্জুমান বরাবরই একাউন্টিংয়ে দুর্বল। এক বান্ধবীর পরামর্শে আঞ্জুমান একাউন্টিংয়ের স্যার (আফরান নিশো) এর কাছে যায়। স্যার তাকে ব্যাচে পড়ার কথা বলে। কিন্তু রতন সাহেব তার বোনকে ব্যাচে পড়াতেচায় না। লোকবল পাঠিয়ে মহসিন স্যারকে বাসায় ডেকে আনে। মহসিন স্যার আঞ্জুমানকে পড়ানো শুরু করে। দিন যত যায় মহসিন স্যারের প্রতি আঞ্জুমানের ভালোবাসা তত বাড়তে থাকে। বইয়ের ফাঁকে আঞ্জুমান চিঠি লিখে স্যার, আই লাভ ইউ…। ভ্যাস গল্প জমে ওঠে। প্রচার হবে ১৩ ফেব্রুয়ারি রাত ৭.৫০ মিনিটে।

‘পাসওয়ার্ড’ এর বিরতিহীন
ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার
রূপালী পর্দার শীর্ষ অভিনেতা শাকিব খান ও বুবলী অভিনীত দর্শকপ্রিয় চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’ প্রথম টেলিভিশনে ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হতে যাচ্ছে। ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসের দিন বিকেল ৪.০৫ মিনিটে ছবিটি কোনো বিরতি ছাড়াই চ্যানেল আই দেখাবে। ছবিটি নিবেদন করেছে সিলন ফ্যামেলি ব্লেন্ড টি। পাওয়ার্ড বাই গ্রামীণফোন। ছবিটি শুরুর আগে ও শেষে বিজ্ঞাপন দেখানো হবে এবং ছবিটির একদম মাঝ প্রান্তে একটি ছোট বিরতি থাকবে যা আমরা হলে সিনেমা দেখতে গিয়ে যেমনটা দেখতে পাই। অর্থ্যাৎ ছবি চলাকালিন সময়ে কোনো বিজ্ঞাপন দেখানো হবেনা। শাকিব খান প্রযোজিত এরই মধ্যে ছবিটির টেলিভিশন ‘স্বত্ব’ ক্রয় করেছে চ্যানেল আই। ‘পাসওয়ার্ড’ ২০১৯ সালে একমাত্র ব্যবসাসফল ছবি ছিল। সুপারহিট এ ছবিটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মালেক আফসারী। এর কাহিনী ও সংলাপ রচনা করেছেন আবদুল্লাহ জহির বাবু। এ ছবিতে আরো অভিনয় করেছেন ইমন, মিশা সওদাগর, অমিত হাসান, ডন, নাদের চৌধুরী, শিবা শানু, সাদিয়া, তনামী প্রমুখ।
‘পাসওয়ার্ড’-এর টেলিভিশন ‘স্বত্ব’ বিক্রয় সম্পর্কে শাকিব খান বলেন, ‘দর্শকদের ভালোবাসায় আমি মুগ্ধ। দেশে চলচ্চিত্রের ক্রান্তিকালের মধ্যেও গেল বছর আমার প্রযোজনা প্রতিষ্ঠান ‘এসকে ফিল্মস’-এর ছবি ‘পাসওয়ার্ড’ ব্যবসাসফল হয়েছে। এবার ছবিটি চ্যানেল আই দর্শকদের দেখানোর আগ্রহ প্রকাশ করেছে, তাই টিভি ‘স্বত্ব’ চ্যানেল আইয়ের কাছে বিক্রি করা হয়েছে। এবার দেশ ও দেশের বাইরের দর্শকরাও ছবিটি দেখার সুযোগ পাবেন।’ ‘পাসওয়ার্ড’ গেল বছরের ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি পায় এবং টানা কয়েক সপ্তাহ ব্যবসা করে ছবিটি।

ভালোবাসা দিবসের টেলিফিল্ম
বর্ণ পরিচয়
সবুজ শ্যামল গ্রামের সরল পরিবারের মাস্টারর্স প্রথম বর্ষের মেয়ে রুবা। হঠাৎ ঘটক বিয়ের প্রস্তাব নিয়ে আসে। ছেলে ছোবেলা থেকে থাকা কানাডা প্রবাসী। নাম ইমেল। রুবার পরিবার এই খবর পেয়ে ইংরেজী শিখতে হুলস্থল কান্ড ঘটিয়ে দেন। রুবা কিছু বুঝে উঠতে পারে না। পরিবারের চাপে তালে তাল মিলিয়ে যায়। পড়াশোনার পাশাপাশি রুবা তাতশিল্প নিয়ে একটা পড়াশোনা নিজের মতো করে। এতোদিন রুবার বিয়ের অনেক প্রস্তাব এসেছে। কিন্তু কোন না কোন কারণে রুবা সব প্রস্তাব ফিরিয়ে দিয়েছে। রুবা এবার না করার কোন সুযোগ পাচ্ছে না। পরিবারের উৎসাহে সে এবার যেন নিজেকে হারিযে ফেলছে। শহর থেকে জরুরী তলব করে ডেকে আনা হয় রুবার ছোট বেলার বান্ধবী সিনথিয়াকে। সিনথিয়া শহরের ইংলিশ মিডিয়াম স্কুলে পড়াশোনা করেছে। সিনথিয়া রুবার পরিবারের সবাইকে ইংলিশ শেখানের চেষ্টা করে। কিন্তু ফলাফল কখোনই ভালো হয় না। এদিকে একদিন ইমেল ও তার ভাই-ভাবী দেখতে আসে রুবাকে। এখান থেকেই মূল গল্পের শুরুটা হয়।
আওরঙ্গজেবের রচনায় টেলিফিল্মটি চ্যানেল আইর জন্য পরিচালনা করেছেন তুহিন হোসেন। টেলিফিল্মটি চ্যানেল আইর জন্য পরিচালনা করেছেন তুহিন হোসেন। এতে জুটি বেঁধেছেন নাঈম ও জেসিয়া। আরো অভিনয় করেছেন মিলি বাশার, ফরহাদ মিলন, আশরাফুল আশিস প্রমুখ। প্রচার হবে ১৪ ফেব্রুয়ারি বিকেল ৩.০৫ মিনিটে।

ভালোবাসা দিবসের টেলিছবি
অবুঝ দিনের গল্প-২
বিয়ের শাড়ী পড়ে রাত্রী (তানজিন তিশা) বাড়ীতে ঢোকে তার বাবাকে বলেন বিয়ে ভেঙ্গে দিতে হবে। কারণ হিসেবে রাত্রি বলে ছেলের বয়স বেশি। এ কথা বলে রাত্রি ফুঁপিয়ে কাঁদতে থাকে। আবার পাত্র অপুকেও (অপূর্ব) রাত্রি বলে তার কান্নার কথা শুনে কিছু আন্দাজ করা উচিৎ ছিল তার। মানে এ বিয়েতে তার মত নেই। এ সূত্র ধরে টেলিছবিটির গল্প এগিয়ে যায়। বিশেষ টেলিছবির নাম ‘অবুঝ দিনের গল্প-২’। এর চিত্রনাট্য ও পরিচালনা করেছেন শিহাব শাহিন। চ্যানেল আইতে প্রচার হবে ১৫ ফেব্রুয়ারি রাত ৭.৪৫ মিনিটে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)