ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৩৮ মিনিট ১৬ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ২৭ চৈত্র, ১৪২৬ , বসন্তকাল, ১৬ শাবান, ১৪৪১

বিনোদন ভালোবাসা দিবসে ফটোশুটে অংশ নিলেন অপু-তানভীর

ভালোবাসা দিবসে ফটোশুটে অংশ নিলেন অপু-তানভীর

নিরাপদ নিউজ: ভালোবাসার জন্য তো দিনক্ষণ লাগে না। ইচ্ছে হলেই ভালোবাসা যায়। তবে কখনো কখনো এই ভালোবাসা উদযাপন প্রত্যাশা করে বৈকি। সারা বছর সেটা সম্ভব না হলেও একটি উপলক্ষে ভালোবাসার নবায়ন করাই যেতে পারে। আর সেই উপলক্ষ হতে পারে ভ্যালেন্টাইন’স ডে। বিশেষ এ দিনকে ঘিরে ফ্যাশন হাউজগুলো নিয়ে আসে ভ্যালেন্টাইন’স ডের পোশাক। আর এই ভ্যালেন্টাইন’স ডের ফটোশুটে অংশ নিলেন অপু বিশ্বাস-তানভীর।

সাব্বির শাখাওয়াতের ড্রেস ডিজাইনে সম্প্রতি এর ফটোশুট করা হয়েছে। গোলাম কিবরিয়া তানভীর বলেন, ‘ইনডোর, আউটডোর ও সেট ফেলে এর শুট করা হয়। এর আগেও আমি অপু বিশ্বাসরে সঙ্গে শুট করেছি। পারফর্ম করেছি। তার সঙ্গে আমার রসায়ন ভালো। সামনে আমরা আরো কিছু স্টেজ শোতে অংশ নিব। সবাইকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা।’

গোলাম কিবরিয়া তানভীর সম্প্রতি বুলবুল বিশ্বাস পরিচালিত ‘দ্য প্রপোজ’ নামে শর্ট ফিল্মে কাজ করেছেন। এদিকে অপু বিশ্বাস অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার শুটিং শেষ করে মুক্তির অপেক্ষায় রয়েছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী।

এছাড়া কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’ নামে সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। সুবীর মণ্ডল পরিচালিত এ সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি। সিনেমাটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)