আপডেট নভেম্বর ১৬, ২০১৯

ঢাকা রবিবার, ২৩ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ৯ রবিউস-সানি, ১৪৪১

ঢাকা ভৈরবে ডাক্তার সমাজের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যানকে লাল গালিচা সংবর্ধনা

ভৈরবে ডাক্তার সমাজের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যানকে লাল গালিচা সংবর্ধনা

মোঃ আলাল উদ্দিন,নিরাপদনিউজ : বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন,ভৈরব ও ডক্টরস্ ক্লাব অব ভৈরব এর যৌথ আয়োজনে ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়াকে লাল গালিচা সংবর্ধনা দেয়া হয়েছে। ১৪ নভেম্বর সন্ধ্যা ৭টায় ভৈরব পৌর নিউ টাউনস্থ ভেনিস বাংলা কমিউনিটি সেন্টারে এই আয়োজন করা হয়।

ডক্টরস্ ক্লাব অব ভৈরব এর সভাপতি ডা. আজিজুল হক স্বপন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু,কিশোরগঞ্জ জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মির্জা মো. সোলায়মান, উপজেলা আওয়ামী লীগ সহ- সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. বুলবুল আহম্মেদ,পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আতিক আহম্মেদ সৌরভ, বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন,ভৈরব এর সভাপতি ডাঃ আব্দুল্লাহ আল মারুফ প্রমুখ।

প্রধান অতিথি বক্তব্যে বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব সায়দুল্লাহ মিয়া বলেন,সরকার ঘোষিত প্রধান কাজ অন্ন, বস্ত্র, শিক্ষা, বাসস্থান ও স্বাস্থ্য ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করা। যেমন স্বাস্থ্য ক্ষেত্রে ভৈরবে উন্নয়ন হচ্ছে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০ শয্যা থেকে ১০০ শয্যায় উন্নীত করণ করা হয়েছে। কোটি টাকা খরচে ট্রমা হসপিটাল নির্মাণ করা হচ্ছে। সেই সাথে ভৈরব উপজেলা কে ১০০ ভাগ বিদ্যুতায়ন করা হয়েছে। নবনির্মিত শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়াম জাতীয় দলের ক্রিকেটারদের অংশ গ্রহণ ও তাদের সাথে ভৈরবের খেলোয়াররা অংশ গ্রহণের মাধ্যমে আগামী তে পৌর স্টেডিয়ামটি উদ্বোধন করা হবে।
চিকিৎসকদের উদ্দ্যেশে তিনি বলেন, আপনার সঠিক চিকিৎসা দেন রোগীদেরকে। চিকিৎসায় রোগী মারা যেতেই পারে। জন্ম মৃত্যুর মালিক আল্লাহর হাতে। হসপিটালে যে কোন অনাকাঙ্ক্ষিত ঘটনাই ঘটুক আপনারা ডাক্তাররা ঐক্যবদ্ধ থাকুন।

এ সময় তিনি আরো বলেন, আমাকে সবাই অভিভাবক বলে। এটা যে আমার জন্য কত বড় দায়িত্বভার তা আমি প্রতি মুহূর্তে উপলব্দি করি। বর্তমান সমাজে যেখানে একটি পরিবারকেই ঠিক রাখা কষ্টকর, সেখানে আমাকে আপনারা ভৈরবের অভিভাবক বলেন, তবে আপনাদের ভালবাসায় আমি অভিভাবক হয়ে থাকতে চেষ্টা করছি, আমার জন্য আপনারা দোয়া করবেন, সেই সাথে আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি।, আমার দ্বারা যেন কারো কোন ক্ষতি ও কোন অন্যায় এবং দুর্নীতি না হয়। আপনাদের সহযোগীতা নিয়ে আমি আগামীদিনে এগিয়ে যেতে চাই।

বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন ও,ভৈরব ডক্টর্স ক্লাবের সাধারণ সম্পাদক ডা. মোঃমিজানুর রহমান কবীর এর সঞ্চালনায় অন্যান্যদের মাঝে অতিথি হিসেবে মঞ্চে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ঠ হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক,ডাঃ মোঃ ফারুক,ঢাকা মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক, ডা. মোঃউছমানগনি ডাঃ আমিন উদ্দিন আহমেদ ও ডাঃ মোঃ শফিকুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতেই নাট্যকার সাগর রহমানের পরিচালিত ভৈরবের ডাক্তারদের চিকিৎসা বিষয়ের উপর এবং বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়ার উপর একটি প্রমান্য চিত্র প্রদর্শিত হয়।
এ ছাড়াও
অনুষ্ঠানে ভৈরব সকল সরকারি- বেসরকারী হসপিটালের ডাক্তার ও, কর্মকর্তা রা সংবর্ধিত ও অন্যান্য অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানান। অনুষ্ঠানের মূল আকর্ষণ সংবর্ধিত অতিথি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়াকে লাল গালিচা সংবর্ধনা ও স্বর্ণের নৌকা পরিধান এবং ভার্স্কর্য প্রদান।

অনুষ্ঠানে ভৈরবে সকল শ্রেনী পেশার মানুষের উপস্থিতিতে অনুষ্ঠানটি জমকালো সুপারহিট অনুষ্ঠানে পরিনত হয়ে উঠে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)