ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ডিসেম্বর ১, ২০১৯

ঢাকা সোমবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১১ রবিউস-সানি, ১৪৪১

ঢাকা, সংগঠন সংবাদ ভৈরবে নিসচা’র ২৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা

ভৈরবে নিসচা’র ২৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা

মোঃ আলাল উদ্দিন,নিরাপদ নিউজ : নিরাপদ সড়ক চাই এর আন্দোলন সংগ্রাম, সাফল্য ও গৌরবের ২৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ভৈরব উপজেলা শাখার আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রার অনুষ্ঠিত হয়েছে। রবিবার ১ ডিসেম্বর সকাল ১০.৩০ মিনিটে উপজেলা চত্বর থেকে একটি শোভাযাত্রা বের হয়ে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়ক প্রদক্ষিন করে উপজেলা চত্বরে এসে শেষ হয়। এর আগে রংবেরংগের বেলুন উড়িয়ে বর্ণাঢ্য শোভাযাত্রার শুভ উদ্বোধন করেন নিসচা ভৈরব শাখার সভাপতি এস. এম বাকি বিল্লাহ ও সাধারণ সম্পাদক আলাল উদ্দিন।

এছাড়া অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, ডক্টর্স ক্লাবের সাধারণ সম্পাদক ডা. মিজানুর রহমান কবির, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান নজরুল ইসলাম খান। এছাড়া নিসচা ভৈরব শাখার সহ-সভাপতি মো.শহীদুল্লাহ ও মনিরুজ্জামান ময়না, অর্থ সম্পাদক জালাল আহমেদ,দপ্তর সম্পাদক নাজমুল হক,প্রচার সম্পাদক কাজী উসমান গণি, সমাজ কল্যাণ ও ক্রীড়া সম্পাদক শাখাওয়াত হোসেন বাবুল,প্রকাশনা সম্পাদক জসিম উদ্দিন রবিন, আইন বিষয়ক সম্পাদক এড. খালেকুজ্জামান ঝুমন, যুব বিষয়ক সম্পাদক তানভির আহমেদ,

কার্যকরী সদস্য মধ্যে মো.নূরুজ্জামান, মো. তুহিনুর রহমান মোল্লা, মো. জাকির হোসেন, সাইদুর রহমান বাবলু, আদিল উদ্দিন আহমেদ,আসাদুজ্জামান বাবুল, প্রভাষক এনামুল হক,মিজানুর রহমান পাটোয়ারী, মো. জুনাইদ, মো. আফসার হোসেন তূর্জা,সুজন মাজহার, নিসচা কর্মী আল-তাম্মান্না, জিল্লুর রহমান মহিলা কলেজের প্রস্তাবিত নিসচার কমিটি আহ্বায়ক তায়েবা জান্নাত সৃষ্টি, যুগ্ম আহ্বায়ক পুতুল ও সদস্য সচিব দোলন আক্তার সাধনা উপস্থিত ছিলেন।

এছাড়া র‍্যালিতে সরকারী জিল্লুর রহমান মহিলা কলেজ,হাজী আসমত আলী এতিম বালিকা শিশু পরিবার, কমলপুর হাজী জহির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী, ভৈরব থানা ও হাইওয়ে পুলিশ, উপজেলার প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)