আপডেট জুন ২৩, ২০১৯

ঢাকা সোমবার, ২৭ কার্তিক, ১৪২৬ , হেমন্তকাল, ১৩ রবিউল-আউয়াল, ১৪৪১

বিনোদন মফিজের বউ আঁচল

মফিজের বউ আঁচল

বিনোদন প্রতিবাদক: মফিজের বউ হিসেবে মঙ্গলযাত্রা ছবি আসছেন চিত্রনায়িকা আঁচল আখি। ছবিটি পরিচালনা করেছেন রাশিদ পলাশ। ছবিটি প্রযোজনা করছে স্মার্ট কর্পোরেশন। এ প্রসঙ্গে নির্মাতা রাশিদ পলাশ বলেন, আগামী সেপেটম্বর মাসে সিনেমাটির শুটিং শুরু করতে যাচ্ছি। সিনেমাটির শুটিং শুরু করা হবে রংপুরের দিনাজপুরে। আপাতত আঁচলকে চুক্তিবদ্ধ করে সিনেমার আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছি। তবে সিনেমাটির নায়ক কে থাকছেন সে বিষয়ে চমক রাখছি। খুব শিগগির নায়কসহ অন্যান্য কলাকুশলীর নাম ঘোষণা করা হবে।
চলচ্চিত্রটির গল্প প্রসঙ্গে তিনি বলেন, উত্তরাঞ্চলের ধনাঢ্য ব্যক্তি ‘মফিজ’ এর জীবন নিয়ে গল্প লেখা হয়েছে। ইতোমধ্যে ছবির চিত্রনাট্য করা হয়ে গেছে। মূলত ‘মফিজ’ এর উপর বেজ করে নির্মাণ হচ্ছে ‘মঙ্গলযাত্রা’ সিনেমা। কারণ উত্তরাঞ্চল থেকে আমরা যারা ঢাকায় বসবাস করি তাদেরকে অন্য এলাকার লোকজনেরা ব্যঙ্গ করে ‘মফিজ’ বলে ডাকেন। কোনো কারণ ছাড়াই এই নামে ডেকে উত্তরাঞ্চলের মানুষেদের সম্মানহানি করার চেষ্টা করেন। যারা এভাবে ডেকে থাকেন তাদেরকে জানানোর জন্য পর্দায় ‘মফিজ’ এর গল্প তুলে ধরার চেষ্টা করছি। পর্দায় ফুটে ওঠবে কে এই মফিজ? কেনো তার নামে উত্তরাঞ্চলের মানুষদের ডেকে থাকেন, তাই প্রকাশ পাবে সিনেমায়।
ছবিতে মফিজের স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন আঁচল আখি। নতুন এই চলচ্চিত্রের জন্য আজ এক চুক্তি স্বাক্ষর হয় নায়িকা আঁচল ও পরিচালকের মধ্যে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)