ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৩৯ মিনিট ৫৫ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ১১ মাঘ, ১৪২৬ , শীতকাল, ২৮ জমাদিউল-আউয়াল, ১৪৪১

অপরাধ, চট্টগ্রাম মাটিরাঙ্গায় ইয়াবাসহ ২জন আটক

মাটিরাঙ্গায় ইয়াবাসহ ২জন আটক

মাটিরাঙ্গায় ইয়াবাসহ ২জন আটক

জসিম উদ্দিন জয়নাল, ২৫ মে ২০১৭, নিরাপদ নিউজ : খাগড়াছড়ি পার্বত্য জেলার মাটিরাঙ্গা উপজেলার ৫নং পৌর ওয়ার্ডের বাবুপাড়া এলাকায় যৌথবাহিনীর অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ পৌরছাত্রলীগের সা:সম্পাদক সহ ২ ছাত্রলীগ কর্মীকে আটক করা হয়েছে। বুধবার রাত ৮টার সময় গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙা বাবুপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

অাটককৃতরা হলো, মনু রায় ত্রিপুরা, রুবেল ও সুমন। আটককৃত রুবেল পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং বাকী দুজন কর্মী। যৌথ বাহিনীর সূত্র জানায়, বাবু পাড়া এলাকার বাসিন্দা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিনের বাসায় ইয়াবা বেচাকেনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে যৌথবাহিনী ঘটনাস্থলে যায়।

আলাউদ্দিন পালিয়ে গেলেও তার বাসার সামনে থেকে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুবেলসহ ৩জনকে আটক করা হয়। এসময় তাদের তল্লাশি করে ৯টি ইয়াবা বড়ি, ৫টি মুঠোফোন ও ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়।তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাহাদাত হোসেন টিটু আটকের  ঘটনা সত্যতা নিশ্চিত করে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করাহয়েছে ।আসামীদেরকে দুপুরের দিকে খাগড়াছড়ি কারাগারে প্রেরণ করেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)