ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট সেপ্টেম্বর ২৭, ২০১৯

ঢাকা সোমবার, ১ পৌষ, ১৪২৬ , শীতকাল, ১৮ রবিউস-সানি, ১৪৪১

অপরাধ মানিকগঞ্জে সিঁদ কেটে ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রীকে হত্যা

মানিকগঞ্জে সিঁদ কেটে ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রীকে হত্যা

নিরাপদ নিউজ: মানিকগঞ্জে সিঁদ কেটে ঘরে ঢুকে ফিরোজা বেগম (৪৫) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার স্বামী বাহারাইন প্রবাসী। বৃহস্পতিবার রাতে সিংগাইর উপজেলার জামির্ত্তা ইউনিয়নের চন্দরনগর গ্রামে এই ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত ফিরোজা বেগম ওই গ্রামের বাহারাইন প্রবাসী পিয়ার আলীর স্ত্রী। তিনি দুই ছেলে এবং এক মেয়ের জননী।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ছেলে-মেয়েদের বিয়ে দেয়ার পর ফিরোজা বেগম বাড়িতে একাই থাকতেন। প্রতিদিনের মতো বৃহস্পতিবার দিবাগত রাতে নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন তিনি। কিন্তু সকালে ঘুম থেকে না ওঠায় প্রতিবেশীরা ঘরের সামনে গিয়ে বিছানায় তার মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে খবর পেয়ে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়। নিহতের মাথা-গলাসহ শরীরের বিভিন্নস্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে জানান, দুর্বৃত্তরা সিঁদ কেটে ঘরে ঢুকে ওই গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। তবে কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা উদঘাটনের চেষ্টা চলছে। এ ঘটনায় নিহতের স্বজনরা মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান তিনি।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)