ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট সেপ্টেম্বর ১, ২০১৯

ঢাকা শনিবার, ২২ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ৯ রবিউস-সানি, ১৪৪১

অপরাধ মান্ডায় সন্ত্রাসীদের আক্রমণে তিন যুবক মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে

মান্ডায় সন্ত্রাসীদের আক্রমণে তিন যুবক মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে

নিরাপদ নিউজ: গত ২৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় আনুমানিক ৭.৩০ মিনিটের দিকে একদল সন্ত্রাসীর আক্রমণে গুরুতর আহত হয়েছেন চলচ্চিত্রের কোরিওগ্রাফার মাইকেল বাবুর ছোটভাই অপু ও তার দুই বন্ধু। ঘটনার বিবরণে জানা যায় ঐদিন মুগদা মান্ডা খালপাড় নামক স্থানে হঠাৎ করে একদল সন্ত্রাসী অপু ও তার দুই বন্ধুকে একটি মোবাইলের জের ধরে ধারালো চাঁপাতি দিয়ে কোপাতে থাকে। যুবকদের নেতৃত্ব দেয় মান্ডার বখাটে মাদকসেবী মোহাম্মদ আসিফ ও ইমন (যাকে সবাই হিংস্র টাইগার নামে জানে)। উক্ত হামলায় সরাসরি আরো জড়িত ছিলো হাসিব, ঈসান, আলিফ, আরমান, সাব্বির, জাহিদ, কলিন, দিন ইসলাম, চাঁন ও যাদুসহ আরও অনেকে। এই নৃশংস ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে।
এদিকে এই নৃশংস ঘটনায় তিনজন গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। তিনজনের মধ্যে অপু বেশি আহত হয়েছেন। চাপাতির কোপে তার শরীর ক্ষতবিক্ষত হয়ে গেছে। তার শরীরে ৩৫ টির ও বেশি সেলাই করতে হয়েছে। অপুর অবস্থা আশংকাজনক বলে কর্তব্যরত ডাক্তাররা জানিয়েছেন।
উক্ত ঘটনায় মুগদা থানায় একটি মামলা দায়ের হয়েছে।
কর্তব্যরত অফিসার মোহাম্মদ পলাশ জানান উক্ত মামলার সকল আসামি পলাতক আছে। এজন্য একজনকেও গ্রেপ্তার করা যায়নি। তবে পুলিশ অভিযার চালাচ্ছে। সহসাই সন্ত্রাীরা ধরা পড়বে বলে তিনি জানিয়েছেন।
উল্লেখ্য এলাকার মানুষ ঐ বখাটেদের অত্যাচারে আতংকে নিত্য জীবন যাপন করছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)