ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২ মিনিট ৭ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ৮ মাঘ, ১৪২৬ , শীতকাল, ২৫ জমাদিউল-আউয়াল, ১৪৪১

শিল্প-সংস্কৃতি মিউজিক্যাল ফিল্ম ‘সোনার বাংলা’র বিশেষ প্রদর্শনী

মিউজিক্যাল ফিল্ম ‘সোনার বাংলা’র বিশেষ প্রদর্শনী

নিরাপদ নিউজ: নতুন বছরের প্রথম দিনটি সবাইকে নিয়ে খুব ভালো কাটলো। ১ জানুয়ারি বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালা মিলনায়তনে অনুষ্ঠিত হলো আমার রচনা ও পরিচালনায় এবং সদ্যপ্রয়াত বাসুদেব ঘোষের সুর, সংগীত ও কণ্ঠে গীত মিউজিকেল ফিল্ম ‘সোনার বাংলা’র উদ্বোধনী প্রদর্শণ, ‘জন্মশতবর্ষের অঙ্গীকার: বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন এবং প্রামাণ্যচিত্রের ভূমিক’ শীর্ষক আলোচনা’ ও সন্মাননা প্রদান।
আলোচনার শুরুতে সদ্য প্রয়াত সংগীত পরিচালক বাসুদেব ঘোষের স্মৃতির প্রতি সন্মান জানিয়ে দাঁড়িয়ে ১ মিনিট নীরবতা পালন করা হয়। সন্মাননা পেলেন চিত্রনায়িকা নূতন (অভিনেত্রী, চলচ্চিত্র),উলফাৎ কবীর (যাদুশিল্পী), বাসুদেব ঘোষ (সংগীত পরিচালক),ইমদাদুল হক খোকন ( নৃত্য পরিচালক),মজিবুর রহমান মনযু (নাট্যকার),ফেরদৌস আহমেদ রাজু (সমাজসেবক), রহুল আমিন বিশ্বাস রানা (সমাজসেবক), সুমনা সোমা (টিভি অভিনেত্রী), সৈয়দা শামছি আরা সায়েকা (মঞ্চ অভিনেত্রী), ড. চঞ্চল সৈকত (লেখক ও সংগঠক), শরীফ তালুকদার (টেলিভিশন উপস্থাপক) এবং সাজু আহমেদ (বিনোদন সাংবাদিক)।
প্রধান অতিথি ছিলেন মাননীয় সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, এমপি, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস)-এর সভাপতি ফালগুণী হামিদ, টেলিভিশন অভিনয় শিল্পী সংঘের সভাপতি শহীদুজ্জামান সেলিম স্বাগত ভাষন দেন ছায়ালোক মিডিয়া স্টেশন-এর প্রধান নির্বাহী এবং নির্মাতা তারেক মাহমুদ, শুভেচ্ছা বক্তব্য দেন টেলিভিশন উপস্থাপক খন্দকার ইসমাইল এবং সভাপতিত্ব করেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)