ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২৭ মিনিট ১৫ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ৮ মাঘ, ১৪২৬ , শীতকাল, ২৫ জমাদিউল-আউয়াল, ১৪৪১

রংপুর মুক্তিযোদ্ধা এখন দু’প্রকার কেউ যুদ্ধ করে আর কেউ কাগজ কলমে: প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী

মুক্তিযোদ্ধা এখন দু’প্রকার কেউ যুদ্ধ করে আর কেউ কাগজ কলমে: প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী

মুক্তিযোদ্ধা এখন দু’ প্রকার কেউ যুদ্ধ করে আর কেউ কাগজ কলমে

মুক্তিযোদ্ধা এখন দু’ প্রকার কেউ যুদ্ধ করে আর কেউ কাগজ কলমে

মোঃ হারুন-উর-রশীদ, ০৬ এপ্রিল, ২০১৬, নিরাপদনিউজ : প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি বলেছেন,এখন বাংলাদেশে দু’প্রকার মুক্তিযোদ্ধা তৈরী হয়েছে, কেউ যুদ্ধ করে মুক্তিযোদ্ধা আর কেউ কাগজ কলমে মুক্তি যোদ্ধা। তিনি বলেন ফুলবাড়ীতে একজনও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা নেই,অথচ অনেকে যুদ্ধাহত মুক্তিযোদ্ধার ভাতা ভোগ করছেন।
গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ৩ টায় দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান জি,এম পাইলট উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে,প্রধান অথিতির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, পৌর মেয়র মুরতুজা সরকার মানিক এর সভাপতিত্বে প্রধান অতিথী প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাডঃ মোস্তাফিজুর রহমান(ফিজার) ছাড়াও বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড,দিনাজপুর এর সচিব অমিনুল হক সরকার।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জি,এম পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সৈয়দ সাইফুল ইসলাম,সদ্য অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক বিরেন্দ্র নাথ সরকার,ফুলবাড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান জামায়াতে ইসলাম ফুলবাড়ী শাখার সেক্রেটারী মোঃ মঞ্জুরুল কাদির,ফুলবাড়ী থানার ওসি মোঃ মোকছেদ আলী প্রমুখ। পুরুস্কার বিতরণী অনুষ্ঠানটি পরিচালনা করেন জি,এম পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হারুন-উর-রশীদ।
মন্ত্রী আরো বলেন পৃথিবীতে এমন কোন দেশ নেই যে দেশের জন্য ৩০ লাখ মানুষ জীবন দিয়েছে,কেবলমাত্র বাংলাদেশ ছাড়া, আর সেই যুদ্ধের আমি একজন সৈনিক এটাই আমার গর্ব। তিনি ছাত্র-ছাত্রীদের মাদকের ধারের কাছেও না যাওয়ার বিষয়ে পরামর্শ দেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)