ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৭ মিনিট ২৫ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ২১ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ৮ রবিউস-সানি, ১৪৪১

অন্যান্য খেলা, এক্সক্লুসিভ মোহাম্মদ আলির কথিত সাবেক গার্লফ্রেন্ডের ফুটেজ বাণিজ্য!

মোহাম্মদ আলির কথিত সাবেক গার্লফ্রেন্ডের ফুটেজ বাণিজ্য!

মোহাম্মদ আলির কথিত সাবেক গার্লফ্রেন্ডের ফুটেজ বাণিজ্য!

মোহাম্মদ আলির কথিত সাবেক গার্লফ্রেন্ডের ফুটেজ বাণিজ্য!

ঢাকা, ১৩ জুন ২০১৬, নিরাপদনিউজ: কিংবদন্তি মুষ্টিযোদ্ধা মোহাম্মদ আলির মৃত্যুর এখনো মাস পার হয়নি। কিন্তু এর মাঝেই বারবারা মেনসাহ নামের এক নারী নিজেকে আলীর সাবেক গার্লফ্রেন্ড হিসেবে পরিচয় দিয়ে আলীর সঙ্গে তার কথোপকথনের একটি ‘সেক্স টেপ’ বিক্রির চেষ্টা করেছেন।
শুধু তাই নয়; মেনশাহ বলছেন, তার এক মেয়ে রয়েছে যার বাবা মোহাম্মদ আলী এবং মেডিকেল টেস্টেও তার প্রমাণ রয়েছে বলে দাবি করেছেন তিনি।
আলীর সাবেক এই গার্লফ্রেন্ড বলছেন, লড়াইয়ের পর আলী নারীদেরকে দেখাতেন কেন তিনি ‘দ্য গ্রেটেস্ট’। ওই টেপ রেকর্ডে তা চিত্রিত রয়েছে। মেনশাহ এই টেপ রেকর্ড বিক্রির জন্য দাম হাঁকিয়েছেন এক লাখ মার্কিন ডলার।
৭০ বছর বয়সী মেনশাহ ব্রিটেনের প্রভাবশালী দৈনি ডেইলি মিররকে বলেন, অন্য কারো কাছে এ রকম কোনো টেপ রেকর্ড নেই। এটির জন্য আমি অনেক অর্থ পেতে চাই। মোহাম্মদ আলি সুন্দরী নারীদের থেকে দূরে থাকতে পারতেন না; সে নারী বিবাহিত কিংবা অবিবাহিত হোক না কেন।
বিশ্বের বিভিন্ন দেশের নেতা ও তারকাদের উপস্থিতিতে কিংবদন্তি এই মুষ্টিযোদ্ধার দাফনের দুদিন পর সানডে পিপলকে বারবারা মেনসাহ বলেন, আমি এই ফুটেজের মূল্য জানি।
আলির ঘনিষ্ট এক বন্ধুর কাছ থেকে তিনি ওই টেপ পেয়েছেন বলে দাবি করেছেন। তবে সত্যতা নিশ্চিত করতে টেপ দেখাতে অস্বীকৃতি জানিয়েছেন যুক্তরাষ্ট্রের কেন্টাকির লুইসভিলে বাসিন্দা বারবারা।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)