ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৪ মিনিট ৩১ সেকেন্ড

ঢাকা শনিবার, ১৭ ফাল্গুন, ১৪২৬ , বসন্তকাল, ৪ রজব, ১৪৪১

বিনোদন মৌসুমী সিনিয়র শিল্পীদের সাথে মতবিনিময় করবেন

মৌসুমী সিনিয়র শিল্পীদের সাথে মতবিনিময় করবেন

নাসিম রূমি, ১৯ সেপ্টেম্বর ২০১৯, নিরাপদ নিউজ: শিল্পী সমিতির নির্বাচনে মৌসুমি সভাপতি প্রার্থী হবেন বলে জানা যায়। এ বিষয়ে নিয়ে ইতিমধ্যে বেশ আলোচনা হচ্ছে। একটি সূত্রে জানা যায়, মৌসুমী নির্বাচন করার সকল প্রস্তুতি গ্রহণ করেছেন এবং এ বিষয়ে তিনি সিনিয়র শিল্পীদের সাথে মতবিনিময় করবেন। এদের মধ্যে কবরী,ববিতা,ফারুক, সোহেল রানা, আলমগীর,ডিপজল, চম্পা এবং ইলিয়াস কাঞ্চন অন্যতম। প্রসঙ্গক্রমে উল্লেখ্য গত নির্বাচনের মৌসুমী কার্যকরী পরিষদের সর্বোচ্চ ভোট পেয়ে জয়ী হয়েছিলেন।

কিন্তু একাধিক কারণে তিনি পদত্যাগ করেছেন। কিন্তু এবার নির্বাচনে শেষ পর্যন্ত মৌসুমিকে শিল্পী সমিতির সভাপতি প্রার্থী হতে দেখলে অবাক হওয়ার মত কোন বিষয় হবে না। এদিকে জানা যায় যে, শাকিব খান ও মিশা সওদাগরও সভাপতি পদপ্রার্থী হবেন। শিল্পী সমিতির নির্বাচনকে নিয়ে যে জল্পনা-কল্পনা শুরু হয়েছে আর কোন চলচ্চিত্র সংগঠন নিয়ে এমন আলোচনা হয় না । প্রসঙ্গক্রমে উল্লেখ্য চলচ্চিত্র অঙ্গনে আরো কয়েকটি সংগঠন রয়েছে, এর মধ্যে চলচিত্র প্রযোজক ও পরিচালক সমিতি অন্যতম।

শাকিব খান,মৌসুমি ও মিশা সওদাগর সভাপতি প্রার্থী হলে এ তিনজনের মধ্যে মূলত শাকিব খান ও মৌসুমীর মধ্যে প্রতিদ্বন্ধী হবে বলে অনেকে মনে করেন। যাই হোক শিল্পী সমিতির নির্বাচন তফসির ঘোষণা হলেই বুঝা যাবে কে কে সভাপতি পদে প্রার্থী হয়েছেন? বর্তমান সভাপতি মিশা সওদাগর বলেন আগামী মাসেই নির্বাচনের তফসির ঘোষণা করা হবে।

সাধারন শিল্পীরা আশা করছে অক্টোবর মাসে যাতে শিল্পী সমিতির নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়। মৌসুমী বলেন যে,আমি সিনিয়র শিল্পীদের অনেক সম্মান করি এবং ভালো-মন্দ বিষয়ে তাদের পরামর্শ গ্রহন করবো, তারা অবশ্যই আমাকে সমর্থন করবে এবং আমাকে উৎসাহিত করবেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)