ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট অগাস্ট ৪, ২০১৯

ঢাকা বুধবার, ২৬ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৩ রবিউস-সানি, ১৪৪১

বহির্বিশ্ব যুক্তরাষ্ট্রের কেনেডি পরিবারের আরেক সদস্যের অস্বাভাবিক মৃত্যু

যুক্তরাষ্ট্রের কেনেডি পরিবারের আরেক সদস্যের অস্বাভাবিক মৃত্যু

নিরাপদনিউজ : আততায়ীর গুলিতে প্রাণ হারানো যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট জন এফ কেনেডির ভাই রাজনীতিবিদ ও আইনজীবী রবার্ট এফ কেনেডির নাতনি সার্সি কেনেডি হিলের রহস্যজনক মৃত্যু হয়েছে।

সার্সির মৃত্যুর বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি। তবে নিউ ইয়র্ক টাইমস পরিবারের সূত্রের বরাতে জানিয়েছে, সার্সি মাত্রারিক্তি ওষুধ সেবন করেছিলেন।

বৃহস্পতিবার হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা ২২ বছর বয়সী সার্সিকে মৃত ঘোষণা করেন বলে ব্রিটিশ সংবাদমাধ্যম গার্ডিয়ান জানিয়েছে।

সার্সির বাবার নাম পল মাইকেল হিল, আর মা কোর্টনি কেনেডি হিল। কোর্টনির বাবা আততায়ীর হাতে প্রাণ হারানো মার্কিন প্রেসিডেন্ট জন এফ কেনেডির ভাই রবার্ট ফ্রান্সিস কেনেডি। রবার্টের পঞ্চম সন্তান কোর্টনি, সার্সি ছিলেন পল ও কোর্টনির একমাত্র সন্তান।

অস্বাভাবিক মৃত্যু যেনো কেনেডি পরিবারের অংশ। সার্সির নানা রবার্ট এফ কেনেডি আততায়ীর হাতে প্রাণ হারান। একই পরিণতি বরণ করেন রবার্টের ভাই সাবেক প্রেসিডেন্ট জন এফ কেনেডি। সর্বশেষ অস্বাভাবিক মৃত্যু হলো সার্সির।

সার্সি বোস্টন কলেজে যোগাযোগের ওপর গ্র্যাজুয়েশন করছিলেন। তিনি স্টুডেন্ট ডেমোক্রেটস-এর ভাইস প্রেসিডেন্ট ছিলেন, আন্দোলন করেছেন বন্দুক-সন্ত্রাসের বিরুদ্ধে।

নিউ ইয়র্ক টাইমস জানায়, এর আগে সার্সি হতাশায় ভোগার কথা নিজেই জানিয়েন। ২০১৬ সালে কলেজ থেকে প্রকাশিত সংবাদপত্রের একটি আর্টিকেলে লিখেছেন, স্কুল শুরুর মধ্যবর্তী সময় থেকে আমার মধ্যে হতাশা বাসা বেঁধেছে এবং সারাজীবনই তা আমার সঙ্গে থেকে যাবে। এই অবস্থাকে তিনি বর্ণনা করেছেন এভাবে ‘দুঃখের ভারী বোঝা আমার বুকের ওপর যেন পাথর চাপা দিয়ে রয়েছে।’

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)