ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট নভেম্বর ২, ২০১৯

ঢাকা বৃহস্পতিবার, ২৭ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৪ রবিউস-সানি, ১৪৪১

চট্টগ্রাম, জাতীয় নিরাপদ সড়ক দিবস, নিসচা সংবাদ, ফটো গ্যালারী, লিড নিউজ যে জাতি যত সভ্য সে জাতি তত আইন মানে: ইলিয়াস কাঞ্চন

যে জাতি যত সভ্য সে জাতি তত আইন মানে: ইলিয়াস কাঞ্চন

নিরাপদনিউজ: নিরাপদ সড়ক চাই (নিসচা)’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন বলেছেন যেসব দেশে সড়ক দুর্ঘটনা কম সেসব দেশের মানুষ আইনের প্রতি শ্রদ্ধাশীল। তারা সড়কের আইন, নিয়ম কানুন মেনে চলেন। যে জাতি যত সভ্য সে জাতি তত আইন মানে। ১লা নভেম্বর থেকে কার্যকর হতে যাওয়া সড়ক পরিবহণ আইন মেনে চলতে সকলের প্রতি তিনি আহ্বান জানান।

গতকাল ৩১ অক্টোবর ২০১৯ইং, বৃহস্পতিবার বিকালে চট্টগ্রাম প্রেস ক্লাব মিলনায়তনে এস রহমান হলে ‘জীবনের আগে জীবিকা নয়, সড়ক দুর্ঘটনা আর নয়’ প্রতিপাদ্য বিষয়ে দেশজুড়ে উদ্যাপিত জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০১৯ এর মাসব্যাপি কর্মসূচির সমাপনী উপলক্ষে সংবাদ সম্মেলনে বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও চট্টগ্রাম মহানগর কমিটির সভাপতি এস এম আবু তৈয়ব, কেন্দ্রীয় মহাসচিব সৈয়দ এহসান উল হক কামাল, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক, চ্যানেল আই’র ব্যুরো প্রধান ও নগর কমিটির সহ-সভাপতি সাংবাদিক চৌধুরী ফরিদ, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও জাতীয় নিরাপদ সড়ক দিবস উদ্যাপন কমিটির আহ্বায়ক লিটন এরশাদ, সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন, সিনিয়র সাংবাদিক শাহনেওয়াজ রিটন।

নিরাপদ সড়ক চাই চট্টগ্রাম মহানগর কমিটির সাধারণ সম্পাদক শফিক আহমেদ সাজীবের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সাদেক হোসেন বাবুল, লায়ন গণি মিয়া বাবুল, সহ-সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আসাদুর রহমান আসাদ, বাংলাদেশ লেবার ফেডারেশন (বিএলএফ) সভাপতি মোঃ আনোয়ার হোসেন, নিসচা শিক্ষার্থী প্রশিক্ষণ বিষয়ক ইউনিট প্রধান মোঃ সাকিব হোসেন, মোঃ মহসিন খান, চট্টগ্রাম নগর নিসচা নগর কমিটির সমাজ কল্যাণ ও ক্রীড়া সম্পাদক মোরশেদুর রহমান নয়ন, নির্বাহী সদস্য মোঃ মোস্তফা কামাল লিটন ও সনত তালুকদারসহ চট্টগ্রাম মহানগর কমিটির সকল কর্মকর্তা ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

Posted by Kanchan Ilias on Thursday, October 31, 2019

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)