ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট অগাস্ট ২০, ২০১৬

ঢাকা রবিবার, ৩০ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৭ রবিউস-সানি, ১৪৪১

লিড নিউজ, সংস্কৃতি নগরী সংবাদ রংপুরে যুবকের মৃত্যু, চারঘণ্টা অবরুদ্ধ পুলিশ সদস্য

রংপুরে যুবকের মৃত্যু, চারঘণ্টা অবরুদ্ধ পুলিশ সদস্য

এসময় নুরুন্নবির ভাই গোলজারকেও পুলিশ পিটিয়ে আহত করে।

এসময় নুরুন্নবির ভাই গোলজারকেও পুলিশ পিটিয়ে আহত করে।

২০ আগষ্ট, ২০১৬, নিরাপদনিউজ : রংপুর মহানগরের মাহিগঞ্জ বালাটারি এলাকায় নুরুন্নবি নামে এক যুবককে পুলিশ নির্যাতন চালিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। আজ ভোর সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

নুরুন্নবির মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসী দুই ভ্যান পুলিশকে ভোর ৪টা থেকে সকাল ৮টা পযন্ত আটকে রাখে। ওই দুই ভ্যান পুলিশ নুরুন্নবিকে গ্রেফতার করতে গিয়েছিলেন।

পরে কোতয়ালী থানার ওসি জাহিদুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃত নুরুন্নবির হত্যার সংগে জড়িত পুলিশ সদস্যদের বিচারের অশ্বাস দিয়ে অবরুদ্ধ পুলিশ সদ্যসদের উদ্ধার করে নিয়ে আসে বলে এলাকাবাসী জানিয়েছে।

নিহত নুরুন্নবির পিতা ডা. আব্দুর রশিদ ও এলাকাবাসী অভিযোগ করেন কোতয়ালী থানার এসআই তারিকুল ইসলাম তারেকের নেতৃত্বে একদল পুলিশ নির্যাতন করে নুরুন্নবিকে হত্যা করেছে। এসময় নুরুন্নবির ভাই গোলজারকেও পুলিশ পিটিয়ে আহত করে।

অভিযোগ অস্বীকার করে কোতয়ালী থানার ওসি জাহিদুল ইসলাম বলেন, নিহত নুরুন্নবি মোটরসাইকেল চোর চক্রের সদস্য। পুলিশ তাকে গ্রেফতার করতে গেলে তিনি অজ্ঞান হয়ে পড়েন। পরে তাকে মেডিকেলে নেয়া হলে তিনি মারা যান। এ ঘটনায় মাহিগঞ্জ বালাটারি এলাকায় তীব্র উত্তেজনা বিরাজ করছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)