আপডেট ফেব্রুয়ারী ২, ২০১৫

ঢাকা রবিবার, ২৩ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ৯ রবিউস-সানি, ১৪৪১

জাতীয়, ধর্মকর্ম, সংস্কৃতি নগরী সংবাদ রংপুর সিটি মেয়রের ছাদ ধসে যাওয়া মসজিদ পরিদর্শন

রংপুর সিটি মেয়রের ছাদ ধসে যাওয়া মসজিদ পরিদর্শন

r-rrrr

রংপুর, ০২ ফেব্রুয়ারি ২০১৫, নিরাপদনিউজ : রংপুর সিটি কর্পোরেশন (রসিক)-এর মেয়র বীর মুক্তিযোদ্ধা সরফুদ্দিন আহম্মেদ ঝন্টু রোববার বিকেলে নগরীর ২৭নং ওয়ার্ডে নির্মাণাধীন ছাদ ঢালাইয়ের সময় ধসে যাওয়া তাবলিগ মার্কাস জামে মসজিদ পরিদর্শন করেন।
এ সময় উপস্থিত ছিলেন প্যানেল সিটি মেয়র গোলাম কবীর কাজল, রংপুর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন খান, রংপুর সিটি কর্পোরেশনের ২৭ নং ওয়ার্ডের কাউন্সিলর আকরাম হোসেন, রংপুর সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ডের কাউন্সিলর মাহবুবার রহমান মঞ্জু, রংপুর সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ডের কাউন্সিলর সেকেন্দার আলী, রসিকের তত্ত্বাবধায়ক প্রকৌশলী এমদাদ হোসেন, রসিকের নির্বাহী প্রকৌশলী আজম আলী প্রমুখ।
উল্লেখ্য, রোববার বেলা একটার দিকে নগরীর ২৭নং ওয়ার্ডের অধীন আলমনগরের খামারপাড়া এলাকায় তাবলীগ মার্কাজ জামে মসজিদের নির্মাণাধীন ছাদ ধসে আট নির্মাণ শ্রমিক আহত হন।
খবর পেয়ে, কোতয়ালী থানা পুলিশ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির কর্মীরা ঘটনাস্থলে ছুটে যায়। তিন ঘন্টার চেষ্টার পর ধ্বংসস্তুপের ভেতর থেকে আটজন নির্মাণ শ্রমিককে আহত অবস্থায় উদ্ধার করা হয়। এরা হলেন- হামিদুল, মানিক, রজব আলী, মুশফিক, সাইফুল ইসলাম, গোলজার হোসেন, মোক্তার এবং রবিউল আলম। আহতদেরকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রংপুরের জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা দুর্ঘটনায় আহতদের দেখতে হাসপাতালে যান এবং সরকারের পক্ষ থেকে তাদের মধ্যে ৯ হাজার টাকা বিতরণ করেন।-বাসস

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)