English

28 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

আক্কেলপুরে জনসচেতনামূলক বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

- Advertisements -

জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার রায়কালী উচ্চ বিদ্যালয়ে জনসচেতনামূলক বিট পুলিশিং সমাবেশ ২০২১ অনুষ্টিত হয়। ‘আমার অফিসে লুঙ্গিপড়া লোকটি সবার আগে আসবে, প্যান্ট পড়া লোকেরও আগে। যে সকল নারীগণ হাঁটতে পারে না তাদের সহায়তা করে আমার অফিসে নিয়ে আসার জন্য রিসিপশনে বলে দেওয়া হয়েছে, মিটিংয়ে থাকলেও সেখান থেকে এসে তার কথা শুনব’। উপজেলার রায়কালী উচ্চ বিদ্যালয় মাঠে বিট পুলিশিং আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন সদ্যযোগদানকৃত পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা।

Advertisements

সোমবার বিকেলে উপজেলার রায়কালী বিট পুলিশের আয়োজনে রায়কালী উচ্চ বিদ্যালয় মাঠে মাদক, জঙ্গিবাদ, নারী নির্যাতন, নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স, বাল্যবিবাহ ও কিশোর অপরাধ রোধকল্পে জন সচেতনতা মূলক বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সদ্য যোগদানকৃত পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা।

Advertisements

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আবদুস সালাম আকন্দ, উপজেলা নির্বাহী অফিসার এস.এম হাবিবুল হাসান, পৌর মেয়র শহীদুল আলম চৌধুরী, উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরাম এবং উপজেলা আ’লীগের সভাপতি অধ্যক্ষ মোকছেদ আলী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ খাঁন। পুলিশ সুপার বলেন, ‘মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আইনের শাসন প্রতিষ্ঠা করতে আপনাদের সার্বিক সহযোগীতা চাই। সকলের সহযোগীতা নিয়ে সুশাসন ভিত্তিক পুলিশ প্রশাসন গড়ে তোলা হবে এবং কোন প্রকার হয়রানী ছাড়া পুলিশি সেবা নিশ্চিত করতে আমরা বদ্ধ পরিকর’।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন