English

29 C
Dhaka
শুক্রবার, ডিসেম্বর ২, ২০২২
- Advertisement -

আক্কেলপুরে লকডাউনের দ্বিতীয় দিনেও কঠোর অবস্থানে প্রশাসন: জরিমানা আদায়

- Advertisements -

জয়পুরহাটের আক্কেলপুরে সরকার ঘোষিত এক সপ্তাহের লকডাউনের দ্বিতীয় দিনেও কড়া নজরদারির মধ্যদিয়ে বিধিনিষেধ বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

Advertisements

সরেজমিন দেখা যায়, লকডাউনের দ্বিতীয় দিনেও উপজেলার প্রায় সকল দোকানপাট বন্ধ রয়েছে (ওষুধের দোকান ব্যতীত)। সেই সাথে যান চলাচল সীমিত আকারে দেখা গেছে। বিভিন্ন ঠুনকো অজুহাতে সরকারি বিধিনিষেধ অমান্য করে যারা বাইরে বের হচ্ছেন তাদের জিজ্ঞাসাবাদ করে জরুরি প্রয়োজন ছাড়া সবাইকে ফিরিয়ে দিচ্ছে প্রশাসন। এ সময় বিনা প্রয়োজনে ঘরের বাইরে অবস্থান করায় কয়েক পথচারী, বাইক আরোহী এবং বিনা প্রয়োজনে দোকান খোলা রাখায় কয়েক ব্যবসায়ীকে জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। জরিমানার পাশাপাশি মাক্সও বিতরণ করেছে উপজেলা প্রশাসন। কঠোরভাবে বিধিনিষেধ বাস্তবায়নে সারাদেশের মতো উপজেলার বিভিন্ন প্রধান প্রধান প্রবেশদ্বারে চেকপোস্ট বসিয়ে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ, যাতে কেউ অপ্রয়োজনে শহর ও রাস্তায় বের না হন।

Advertisements

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার এসএম হাবিবুল হাসান, সহকারী কমিশনার (ভূমি) মিজানুর রহমান, আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান, রোভার স্কাউট, আনসার ও পুলিশ সদস্যরা।

উপজেলা নির্বাহী অফিসার এসএম হাবিবুল হাসান বলেন, দ্বিতীয় ধাপে করোনা ভাইরাস নিয়ন্ত্রণে সরকারি বিধিনিষেধ বাস্তবায়নে উপজেলা প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে। অযথা যারা বাইরে ঘোরাফেরা করছেন তাদের বুঝিয়ে বলা হচ্ছে। তা প্রতিপালন না করলে কঠোর ব্যবস্থা নেয়া হচ্ছে।
উপজেলাবাসীকে প্রয়োজন ছাড়া বাইরে না আসার অনুরোধ জানান তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন