English

25.7 C
Dhaka
শুক্রবার, আগস্ট ১২, ২০২২
- Advertisement -

ইউপি নির্বাচনকে সামনে রেখে মহাস্থান ৮নং ওয়ার্ডের মেম্বার প্রার্থীর উঠান বৈঠক

- Advertisements -
Advertisements
Advertisements

আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে রায়নগর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি মেম্বার প্রার্থী তোফাজ্জল হোসেন তোফার উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। ৮নং ওয়ার্ডে নির্বাচনের লক্ষ্য কে সামনে রেখে উঠান বৈঠক করেছেন সম্ভাব্য সাধারণ সদস্য পদ প্রার্থী তোফাজ্জল হোসেন তোফা। শনিবার রাত ৮টায় সমাজ সেবক মোজাফফর হোসেনের সভাপতিত্বে মহাস্থানের নাগরকান্দি গ্রামে মুরব্বি ও তরুণ-যুবকদের নিয়ে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্ডের বর্তমান সদস্য। ইউনিয়নের ৮নং নাগরকান্দি ওয়ার্ডের উন্নয়নের লক্ষ্যে গতবারের ন্যায় এবারও সাধারণ সদস্য পদে নিজেকে প্রার্থী হিসেবে ঘোষনা করে তিনি বলেন, ৮নং ওয়ার্ডের উন্নয়নের জন্য তিনি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আবারও মেম্বার প্রার্থী। এজন্য ৮নং ওয়ার্ডের সার্বিক উন্নয়নের পাশাপাশি অসহায় মানুষসহ সকল নাগরিকের সেবা করার জন্য সর্বস্তরের মানুষের সমর্থনেই আমি আবারও প্রার্থী হচ্ছি।
তোফাজ্জল হোসেন তোফা আরও বলেন, কোন প্রকার হিংসা বিদ্বেষ থেকে আমি প্রার্থী হচ্ছি না, সাধারন জনগনের সমর্থনেই প্রার্থী হচ্ছি। এই লক্ষ্যে আমি ইতোমধ্যে প্রচার-প্রচারনা শুরু করেছি। তাই আমি সকলের দোয়া ও সহযোগিতা প্রত্যাশা করছি। আমি উন্নয়ন মূলক কাজ করি আমাদের নেতার বরাদ্দ থেকে। তাদের নির্দেশেই এই ওয়ার্ডে অলিগলি থেকে শুরু করে রাস্তা- ঘাট ব্যাপক উন্নয়ন করেছি। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি আবারও ভোট চেয়ে বিজয় করতে সবার প্রতি অনুরোধ জানায়।
এসময় উপস্থিত ছিলেন, সমাজ সেবক বেলাল হোসেন, কাদের হোসেন, রাসেল মিয়া, সিরাজুল ইসলাম, আব্দুল আলিম, আব্দুল বাছেদ, শহীন আলম, গোলজার রহমান, মিনারুল ইসলাম, রাঙা মিয়া, রাহাত প্রমূখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন