English

37 C
Dhaka
শনিবার, মে ২৫, ২০২৪
- Advertisement -

ঈদের দিন চার যুবকের বিষাক্ত মদপান, অসুস্থ হয়ে তিন জনের মৃত্যু

- Advertisements -

নওগাঁর মান্দায় বিষাক্ত মদপানের পর অসুস্থ তিন যুবকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। এছাড়া ঘটনার পর তাদের অপর এক বন্ধু মুক্তার হোসেন গাঁ ঢাকা দিয়েছে বলে জানা গেছে। থানা পুলিশ বৃহস্পতিবার রাত ৯টা দিকে তাদের মরদেহ উদ্ধার করে হেফাজতে নিয়েছে।

এর আগে এদিন সন্ধ্যার দিকে উপজেলার বিলউরাইল গ্রামের একটি মাঠে চার যুবক এক সাথে মদ পান করার পর এমন ঘটনা ঘটে।

Advertisements

নিহত যুবকরা হলেন- উপজেলার ভারশোঁ ইউনিয়নের পাকুড়িয়া গ্রামের আক্কাস আলীর ছেলে শারিকুল ইসলাম পিন্টু (২২), পাকুড়িয়া মধ্যপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে আশিক হোসেন (২২) ও প্রসাদপুর ইউনিয়নের দ্বারিয়াপুর গ্রামের নেকবর আলীর ছেলে নাঈমুর রহমান নিশাত (২০)।

নিহত শারিকুল ইসলাম পিন্টুর বাবা আক্কাস আলী বলেন, ‘বিকাল ৩টার দিকে আমার ছেলে খাওয়া-দাওয়া করে বাড়ি থেকে বেরিয়ে যায়। সন্ধ্যার দিকে তার মৃত্যুর খবর জানতে পারি। তবে কীভাবে তার মৃত্যু হয়েছে বলতে পারছি না।

Advertisements

স্থানীয় পাকুড়িয়া গ্রামের বাসিন্দা বোরহান উদ্দিন বলেন, সন্ধ্যার দিকে বিলউরাইল গ্রামের মাঠে চার যুবক এক সঙ্গে মাদপান করে। এর কিছু পর তারা অসুস্থ হয়ে পড়ে। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে আশিক নামের এক যুবক মারা যায়। অন্য দুজনকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আনন্দ কুমার জানান, হাসপাতালে নেওয়ার আগেই পিন্টু ও নিশাতের মৃত্যু হয়েছে।

তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে মান্দা থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হক কাজী মুঠোফোনে বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য আজ শুক্রবার নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এরপর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এছাড়া আইনগত প্রক্রিয়া চলমান আছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন